বন্যা মোকাবিলায় বন্যার্তদের পাশে দাঁড়ালো ইবির লালন শাহ্ হল

 ইবি প্রতিনিধি    ৩ সেপ্টেম্বার, ২০২৪ ১৬:৩১:০০নিউজটি দেখা হয়েছে মোট 9 বার

দেশে চলমান বন্যা পরিস্থিতি মোকাবিলায় বন্যার্তদের সহযোগিতার লক্ষ্যে আর্থিক প্রণোদনা নিয়ে পাশে দাঁড়ালেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লালন শাহ্ হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোঃ আকতার হোসেন। আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) লালন শাহ্ হলের প্রভোস্ট কক্ষে বেলা ১২টার দিকে ব্যাংক চেকের মাধ্যমে ইবি সমন্বয়ক এস এম সুইটকে হল কর্তৃপক্ষের পক্ষ থেকে প্রভোস্ট দশ-হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন।

এসময় সমন্বয়ক ছাড়াও একাধিক সহ-সমন্বয়ক, বিশ্ববিদ্যালয়ের তিন সংগঠনের একাধিক সাংবাদিকবৃন্দ ও হল কর্তৃপক্ষের সদস্যরা উপস্থিত ছিলেন। এবিষয়ে সমন্বয়ক সুইট বলেন, আমরা শুরু থেকেই বন্যাদুর্গতদের সহায়তায় মাঠে নেমেছি। ক্যাম্পাসের আশেপাশের মানুষ জনও সহযোগিতা করে আসছে।

বিভিন্ন বিভাগ ও শিক্ষকরাও যতটুকু সম্ভব সহায়তা করেছে। এরই ধারাবাহিকতায় লালন শাহ্ হলের প্রভোস্ট স্যার আমাদের মাধ্যমে উপহারটা তুলে দিয়েছে। আমরা মনে করি দেশ সংস্কার হচ্ছে এটি তার প্রতিফলন।

প্রভোস্ট অধ্যাপক ড. মোঃ আকতার হোসেন বলেন, ভারতের বাধ থেকে পানি ছেড়ে দেওয়ায় বাংলাদেশের অভ্যন্তরীণ বন্যায় বানভাসি ও আর্থ-মানবতার সেবায় আমরা লালন শাহ হলের পক্ষ থেকে ইবির সমন্বয়কদের মাধ্যমে যতটুকু সম্ভব অর্থ সহায়তা করেছি।

বন্যার্তদের সহায়তায় এগিয়ে আসার জন্য সমন্বয়কদের ধন্যবাদ জানিয়ে বলেন, সমন্বয়ক যারা দেশের বিভিন্ন ক্ষেত্রে ভূমিকা পালন করে যাচ্ছে, তাদের মাধ্যমে আগামীতে সুন্দর বাংলাদেশের স্বপ্ন দেখছি। আমরা চাই তারা দেশের দুর্নীতি ও অপরাজনীতি মুক্ত করার বিষয়ে দৃঢ় পদক্ষেপ গ্রহণ করুক।

ইবি প্রতিনিধি