গাংনী উপজেলা পরিষদ নির্বাচনে ১৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

 নিজস্ব প্রতিবেদক    ২৪ এপ্রিল, ২০২৪ ১১:৫১:০০নিউজটি দেখা হয়েছে মোট 7 বার

মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৬ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সকালের জেলা নির্বাচন অফিস মিলনায়তনে মনোনয়নপত্র বাছাই শেষে সকল প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

গাংনী উপজেলা পরিষদ নির্বাচন পরিচালনাকারী দায়িত্বে নিয়োজিত রিটার্নিং অফিসার ও মেহেরপুর অতিরিক্ত জেলা প্রশাসক তানভীর হাসান রুমান মনোনয়নপত্র বাছাই করেন।

বাছাই শেষে চেয়ারম্যান পদে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এম খালেক, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একে এম শফিকুল আলম, মেহেরপুর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্রো।

মেহেরপুর জেলা পরিষদের সাবেক সদস্য ও গাংনী উপজেলা যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিরুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল হক জুয়েল, উপজেলা যুব মহিলা লীগ নেত্রী লাইলা আরজুমান শিলা, উপজেলা যুব লীগের সভাপতি মোশাররফ হোসেন ও গাংনী হর্কাস মার্কেটের সভাপতি মুকুল আহম্মেদ ওরফে মহিবুল জােয়াদ্দারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

আরও পড়ুন: তেঁতুলবাড়ীয়া ইউপি সদস্যদের উদ্যোগে সংবাদ সম্মেলন...

এছাড়াও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে জেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ও গাংনী উপজেলা সাবেক সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক দেলোয়ার হোসেন মিঠু, সাবেক ছাত্রনেতা ফারুক হাসান ও রেজাউল হকের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, কৃষকলীগ নেত্রী নাসিমা খাতুন, সাবেক ছাত্রনেতা জাকিয়া আক্তার আল্পনার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

মনোনয়নপত্র বাছায়ের সময় অন্যদের মধ্যে মেহেরপুর জেলা রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোঃ ওয়ালিউল্লাহ, সদর উপজেলা নির্বাচন অফিসার দোলন কান্তি চক্রবর্তী, উপজেলা নির্বাচনের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা সেখানে উপস্থিত ছিলেন।

আগামী ২১ মে, মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিজস্ব প্রতিবেদক