গভীর রাতে বিয়ে করতে গিয়ে জরিমানা গুণলেন বর

 অনলাইন ডেস্ক    ১১ মে, ২০২৪ ১৪:৫৪:০০নিউজটি দেখা হয়েছে মোট 12 বার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় গভীর রাতে অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে বিয়ে করতে গিয়ে ৩০ হাজার টাকা জরিমানা গুণেছেন বর মাসুদ রানা।শুক্রবার (১০ মে) রাতে মাসুদ রানা আলমডাঙ্গা শহরের জুতাপট্টির অপ্রাপ্ত কলেজছাত্রীকে বিয়ে করতে গেলে ভ্রাম্যমাণ আদালত তাকে জরিমানা করেন।

আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা দাস।

আলমডাঙ্গা শহরের এক্সচেঞ্জপাড়ার মৃত নাসির বিশ্বাসের ছেলে মাসুদ রানা (৩০) । তিনি ঢাকা কলেজ থেকে লেখাপড়া শেষ করে চাকরির চেষ্টা করছেন।কনে আলমডাঙ্গা মহিলা ডিগ্রি কলেজের ছাত্রী।

জানা গেছে, আলমডাঙ্গা শহরের এক্সচেঞ্জপাড়ার নাসির উদ্দীনের ছেলে মাসুদ রানার সাথে কলেজ পড়ুয়া অপ্রাপ্ত বয়সী মেয়ের বিয়ে ঠিক হয়।

আরও পড়ুন: বিকেলে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে আওয়ামী লীগ...

শুক্রবার রাতে বরযাত্রীসহ বর কন্যার বাড়িতে পৌঁছেন। আলমডাঙ্গার হাইরোডের জিস টাওয়ারের কমিউনিটি সেন্টারে খাওয়া শেষে শুরু হয় বিয়ের তোড়জোড়।

সংবাদ পেয়ে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা দাস আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ গনি মিয়াসহ সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে সেখানে উপস্থিত হন।

তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বর মাসুদ রানাকে ৩০ হাজার টাকা জরিমানা করেন। কনের মা তাদের মেয়ের বয়স ১৮ বছর পূর্ণ না হওয়া অবধি বিয়ে দেবেন না এমন শর্তযুক্ত কাগজে মুচলেকা দেন।

অনলাইন ডেস্ক