উপজেলা পরিষদ নির্বাচনে মেহেরপুর সদরে আনারুল, মুজিবনগরে আমাম হোসেন জয়ী

 নিজস্ব প্রতিবেদক    ৯ মে, ২০২৪ ১১:১৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 6 বার

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মেহেরপুরের দুটি উপজেলায় চেয়ারম্যান পদে আনারুল ইসলাম ও আমাম হোসেন মিলু বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছে। বুধবার সন্ধায় জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ওয়ালীউল্লাহ তার নিজ কার্যালয়ে আনারুল ইসলাম ও আমাম হোসেন মিলুকে নির্বাচিত ঘোষনা করেন।

মেহেরপুর সদর উপজেলায় ৯৪ টি কেন্দ্রে মোট ভোটার ২লাখ ১৮ হাজার ৮শ' ৪ জনের মধ্যে ৫৩, ৮৯১ বৈধ ভোট প্রদান করেছে।

সবকয়টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী মেহেরপুর সদর উপজেলার নির্বাচনে আনারুল ইসলাম মটর সাইকেল প্রতিকে ৪০, ১২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাড ইব্রাহিম শাহিন কাপ পিরিচি প্রতিকে পেয়েছেন ১০, ৫০৭ ভোট।

অপর দিকে পরুষ ভাইস চেয়ারম্যান পদে আবুল হাশেম চশমা প্রতিকে ৩৬, ১৮৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহিন টিউবয়েল প্রতিকে পেয়েছেন ১, ৬১৩ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে লতিফুন নেছা লতা বৈদ্যুতিক পাখা প্রতিকে ৩৪, ৬৪৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সামিউন বসিরা পলি হাস প্রতিকে ১৭, ৯১৬ ভোট পেয়েছেন।

আরও পড়ুন: মুজিবনগরে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-১...

মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৩৫ টি ভোটকেন্দ্র মোট ভোটার ৮৫ হাজার ২শ' ৫৯ জনের মধ্যে ৩৫, ৩২৫টি বৈধ ভোট প্রদান করেছে।

বেসরকরি ভাবে প্রাপ্ত ফলাফল অনুযায়ী আমাম হোসেন মিলু আনারস প্রতিকে ১৭, ০৬৩ ভোট পেয়ে বেসরকরি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রফিকুল ইসলাম তোতা কাপ পিরিচ প্রতিকে পেয়েছে ১৫, ১০০ ভোট।

অপর দিকে পরুষ ভাইস চেয়ারম্যান পদে বিএম জাহিদ হাসান টিউবওয়েল প্রতিকে ২০, ৬৫৬২ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মতিউর রহমান চশমা প্রতিকে পেয়েছেন ১৩, ৬৭৬ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে তকলিমা খাতুন কলষ প্রতিকে ২০, ০৫৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আফরোজা খাতুন ফুটবল প্রতিকে ১৪,৩৩৬ ভোট পেয়েছেন।

নিজস্ব প্রতিবেদক