গাংনী উপজেলা যুবলীগের উদ্যোগে শোক র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

 তরিকুল ইসলাম    ১৬ আগষ্ট, ২০২৩ ২০:৩৪:০০নিউজটি দেখা হয়েছে মোট 18 বার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ গাংনী উপজেলা শাখার আয়োজনে আজ বুধবার বিকেল ৪টার সময় গাংনী মডেল মাধ্যমিক বিদ্যালয় ও কলেজে বিশাল শোক র্যালি, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


গাংনী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আলহাজ্ব শফি কামাল পলাশের পরিচালনায় উক্ত শোক র্যালি, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ মোশাররফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর ২ গাংনী আসনের সাবেক এমপি ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মোহাম্মদ মকবুল হোসেন।


অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে ১৯৭৫ সালে ১৫ আগস্টে সেনাবাহিনীর বিপদগামী সদস্যদের হতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ পরিবারের যে সকল সদস্যরা নিহত হয়েছিলেন তাদের সকলের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন।

আরও পড়ুন: গাংনীতে উপজেলা আওয়ামী লীগের উদ্দগ্যে জাতীয় শোক দিবস পালিত

উক্ত অনুষ্ঠানে সভাপতি তার বক্তব্যে বলেন, দেশে এবং বিদেশে জামায়াত, বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে, তাই আমাদের সকলকে সজাগ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

আলোচনা সভা শেষে শোক র্যালি হয়। র্যালিটি গাংনী মডেল মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর ঘুরে আবারও গাংনী মডেল মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে এসে শেষ হয়।


র্যালি শেষে ৭৫ এর ১৫ আগস্টের সকল শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়।

আরও পড়ুন:জাতীয় শোক দিবস উপলক্ষে মেহেরপুর জেলা প্রশাসনের আলোচনা সভা অনুষ্ঠিত

উক্ত অনুষ্ঠানে আরো উপিস্থত ছিলেন, গাংনী উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ মজিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম শাহ, বঙ্গবন্ধু শহীদ স্মৃতি পাঠাগারের সহ সভাপতি ইয়াছিন রেজা সহ গাংনী উপজেলা, থানা ও ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্র লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীরা।

তরিকুল ইসলাম