মেহেরপুরে বিএনপির বিজয় সমাবেশ

 তরিকুল ইসলাম    ৬ আগষ্ট, ২০২৪ ১২:৫৩:০০নিউজটি দেখা হয়েছে মোট 46 বার

বিগত ১৬ বছর অবৈধ সরকারের বিভিন্ন সময় ভাঙচুর লুটপাট ও মামলা হামলা দিয়ে নেতাকর্মীদের হয়রানি এবং বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পর আওয়ামী লীগ সরকারের পদত্যাগ ও শেখ হাসিনার দেশত্যাগের উল্লাসে বিজয় সমাবেশ করেছে মেহেরপুরের গাংনী উপজেলা বিএনপি।

আজ মঙ্গলবার সকাল ১১ টার দিকে গাংনী বাসস্ট্যান্ড শহীদ রেজাউল চত্বর থেকে একটি বিশাল বিজয় মিছিল বের করে উপজেলা বিএনপি।

গাংনী উপজেলা বিএনপি'র সভাপতি রেজাউল হক এর সভাপতিত্বে বিজয় মিছিলে অংশগ্রহণ করেন মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাবেদ মাসুদ মিল্টন। সমাবেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে যারা আহত হয়েছে, এখনো যারা হাসপাতালে রয়েছে তাদের সুস্থতা কামনা করেন।

যে সমস্ত জাতীয় নেতৃবৃন্দ, শিক্ষার্থী, সাধারণ মানুষ, ছাত্র-আন্দোলনে গ্রেফতার হয়েছেন তাদের মুক্তি দাবি করেন।বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্রুত মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবি জানানো হয়।

এছাড়া জেলা ও উপজেলার নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি ও স্বৈরাচারী শেখ হাসিনা পতনের আন্দোলনে যারা গ্রেফতার হয়েছেন এবং যত মামলা হয়েছে তা প্রত্যাহার করে সকলের মুক্তির দাবিও জানান তারা।

শেখ হাসিনা সরকারের আমলে বিনাভোটে যারা জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছেন, সম্পদ লুট করেছেন অবিলম্বে তাদেও গ্রেফতারের দাবি জানান সমাবেশে অংশগ্রহণকারীরা।

সমাবেশে বক্তব্য রাখেন,মেহেরপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান আব্দুল আওয়াল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মকবুল হোসেন মেঘলা, উপজেলা যুবদলের আহবায়ক মালেক হোসেন চপল, মহিলা দলের নেতী ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান লাইলা আরজুমান বানুসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাবর্গরা।

তরিকুল ইসলাম