আমাদের সম্পর্কে

নিউজ বাংলাদেশ ৬৪ দেশের সবচেয়ে জনপ্রিয় ও নির্ভুল সংবাদ প্রকাশের একটি অনলাইন নিউজ পোর্টাল। যার লক্ষ্য সারা দেশের দর্শকদের জন্য সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ এবং মতামত প্রদান করা। আমাদের স্লোগান 'সত্যের সন্ধানে ২৪ ঘন্টা'। আমরা এই স্লোগান ধরেই ১৫ মার্চ ২০২৩ যাত্রা শুরু করি। পৌরসভা আইন-২০০৯ এর ১০২-১০৮ ধরার ৩য় তফসিল এর ৮,১০,১৯ ও২২ অইটেম অনুসারে একটি অনলাইন মিডিয়া হিসাবে নিউজ বাংলাদেশ ৬৪ অনুমোদন পায় এবং গণপ্রজাতন্ত্রী সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত। নিউজ বাংলাদেশ ৬৪ এর স্বতাধিকার এম আই কনস্ট্রাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং। এম আই কনস্ট্রাকশন এন্ড ইঞ্জিনিয়ারিংকোম্পানির একটি সহযোগী উদ্বেগ “নিউজ বাংলাদেশ ৬৪”।

নিউজ বাংলাদেশ ৬৪ দেশের এবং দেশের বাইরের রাজনীতি, অর্থনীতি, আন্তর্জাতিক, ক্রীড়া, বিনোদন, শিক্ষা, তথ্য ও প্রযুক্তি, বৈশিষ্ট্য, জীবনধারা এবং কলামের মতো বিভিন্ন বিভাগও কভার করে।

এই অনলাইন অন্যান্য অনলাইন নিউজ পোর্টালের থেকে সম্পূর্ণ রুপে আলাদা। কারণ এটি ‘মাল্টিমিডিয়া’ সাংবাদিকতা অনুশীলন করে, যা পাঠকদের অডিও, ভিডিও, ইনফোগ্রাফিক এবং ওয়েব স্টোরি সহ দেশ-বিদেশের খবর সরবরাহ করে।

নিউজ বাংলাদেশ ৬৪-এর সম্পাদক মোঃ তরিকুল ইসলাম। যিনি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় বি, এস, এস (অনার্স) ও এম, এস, এস (মাস্টার্স) ডিগ্রী সম্পন্ন করেন এবং কর্মজীবনে তিনি এশিয়ান টিভি ও ক্রিকডট মিডিয়াতে কাজ করেছেন।

একদল তরুণ, উদ্যমী, এবং অভিজ্ঞ সাংবাদিকদের দ্বারা পরিচালিত, নিউজ বাংলাদেশ ৬৪ তার পাঠকদের জটিল বিষয়গুলি সহজে বুঝতে সাহায্য করার জন্য সংবাদ গুলিকে গল্প আকারে প্রকাশ করে।

আমাদের উদ্দেশ্য

নিউজ বাংলাদেশ ৬৪-এর লক্ষ্য তার পাঠকদের জন্য সবচেয়ে কম সময়ের মধ্যে সবচেয়ে আপডেট খবর প্রদান করা। দ্রুত সংবাদ প্রদানের এই যাত্রায় আমাদের প্রতিষ্ঠান সর্বদা নির্ভুল, বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ হওয়ার চেষ্টা করে। বাংলাদেশের সংবিধানের মৌলিক নীতি অনুসরণ করে। নিউজ বাংলাদেশ ৬৪ দেশের মৌলিক মূল্যবোধ বিশেষ করে জাতীয় সার্বভৌমত্ব, গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতার প্রতি অঙ্গীকারবদ্ধ। এ ছাড়া দেশের নাগরিকের মানবিক ও নাগরিক অধিকারের পক্ষে কথা বলে নিউজ বাংলাদেশ ৬৪ ।

মালিকানা এবং তহবিল তথ্য

নিউজ বাংলাদেশ ৬৪-এর স্বতাধিকার এম আই কনস্ট্রাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং। দেশবাসীর সেবায় এম আই কনস্ট্রাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং চালু করেছেন ‘নিউজ বাংলাদেশ ৬৪’। আমাদের আনলাইন নিউজ পোর্টালের ফান্ড প্রদানকারী প্রতিষ্ঠান হচ্ছে এম আই কনস্ট্রাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং। আগামী প্রজন্মের জন্য একটি উজ্জ্বল ভবিষ্যত গড়ার স্বপ্ন নিয়ে “এম আই কনস্ট্রাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং” এবং “নিউজ বাংলাদেশ ৬৪” ২০২৩ সালে যাত্রা শুরু করে।