গাংনীতে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

 নিজস্ব প্রতিবেদক    ১৭ মার্চ, ২০২৪ ১৪:৪২:০০নিউজটি দেখা হয়েছে মোট 10 বার

মেহেরপুরের গাংনীতে নানা আয়োজনের মধ্য দিয়ে আজ রবিবার সকাল সাড়ে ৯টার সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন এবং দোয়া ও মোনাজাত করা হয়।

গাংনী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পন করেন উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা।

এসময় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ সরকারি-বেসরকারির বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দরা।

পুস্পমাল্য অর্পন শেষে উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহার সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্বরে থেকে র‌্যালি বের হয়। শহরের প্রধান প্রধান সড়কে প্রদক্ষিণ শেষে আবারও পরিষদ চত্বরে এসে শেষ হয়।

আরও পড়ুন: মেহেরপুরে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত...

এরপর উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।

এই দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে চিত্রাঙ্কন, বঙ্গবন্ধুর জীবনী নিয়ে রচনা প্রতিযোগিতা এবং কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠানে ভিশেষ অতিথি হিসেবে উপস্থিত চিলেন, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও শিক্ষাবিদ সিরাজুল ইসলাম, বীর মুক্তিযােদ্ধা আমিরুল ইসলাম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাসহ সরকারি-বেসরকারির বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দরা।

নিজস্ব প্রতিবেদক