ঢামেকের ইমারজেন্সি সেন্টারে গুরুতর আহত হাসনাত

 অনলাইন ডেস্ক    ২৬ আগষ্ট, ২০২৪ ১৪:২৪:০০নিউজটি দেখা হয়েছে মোট 10 বার

রাজধানীর সচিবালয় এলাকায় আনসার সদস্যদের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষের পর গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহকে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ইমারজেন্সি সেন্টারে (ওসেক) চিকিৎসা দেওয়া হচ্ছে তাকে। গত রোববার (২৫ আগস্ট) রাতে অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া বেশ কিছু ছবিতে দেখা গেছে, অজ্ঞান অবস্থায় পড়ে আছেন তিনি। সেখানেই চলছে তার সেবা-শুশ্রূষা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সচিবালয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। বর্তমানে ওসেকে তার চিকিৎসা চলছে। সচিবালয়ে অবরুদ্ধ থাকায় হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন।

জরুরি বিভাগের ওসেকে তাকে অক্সিজেন লাগিয়ে রাখা হয়েছে। চিকিৎসক জানিয়েছেন তার বড় ধরনের কোনো সমস্যা হয়নি।

এদিকে, হাসনাতের অসুস্থ হয়ে পড়ার খবরে হাসপাতালে ছুটে এসেছেন অন্তর্বর্তী সরকারের দুই উপদেষ্টা নাহিদ ইসলাম ও আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। রাত ১১টা ৫০ মিনিটে ঢাকা মেডিকেলে আসেন তারা।

বাচ্চু মিয়া বলেন, অন্তর্বর্তী সরকারের দুই উপদেষ্টা নাইদ ইসলাম ও আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে এসেছেন। তারা হাসনাত আব্দুল্লাহকে দেখতে ওসেকে প্রবেশ করেছেন।

অনলাইন ডেস্ক