হজ্বে গিয়ে মারা গেলেন গাংনী ডিগ্রী কলেজের প্রভাষক আশরাফুল

 নিজস্ব প্রতিবেদক    ১৭ মার্চ, ২০২৪ ১০:০৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 52 বার

সৌদি আরবে উমরাহ হজ্বে গিয়ে আসওয়াদ পাথরে চুমা দিতে গিয়ে মারা গেলেন মেহেরপুরের গাংনী সরকারি ডিগ্রী কলেজের মার্কেটিং বিভাগের প্রভাষক আশরাফুল ইসলাম।

তিনি গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়নের হোগলবাড়িয়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

চাকরীর সুবাদে তিনি গাংনী শহরে বসবাস করে আসছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার (১৫ মার্চ) বাংলাদেশ সময় দুপুরের দিকে তিনি মারা যান। আশরাফুল ইসলামের সাথে তার স্ত্রীর হজ্বে গিয়েছিলেন বলে জানা গেছে।

আশরাফুল ইসলামের সাথে অংশ নেওয়া গাংনী ধানখোলা ইউনিয়ন পরিষদের সচিব ও জেলা সচিব কমিটির নেতা রফিকুল ইসলাম জানান, আশরাফুল আমাদের কয়েকজনের সাথে সৌদির আসওয়াদ পাথরে চুমা দিতে গিয়ে স্টোক করেন।

তিনি আরও বলেন, তাকে দ্রুত ওখান কার একটি হাসপাতালে নিলে, সেখান কার কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: নরসিংদীর মনোহরদীতে নিয়ন্ত্রণহীন ভোগ্যপণ্যের বাজার, দিশেহারা ক্রেতারা...

আশরাফুল ইসলামের বন্ধু গাংনী মহিলা ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক হারুন-অর রশীদ রবি জানান, আশরাফুলের রুমা বিভিন্ন রোগে আক্রান্ত ছিল। তার স্ত্রীর ইচ্ছা পূরণের লক্ষে তারা স্বামী-স্ত্রী হজ্বে গিয়েছিলেন। সে এ ভাবে আমাদের মাঝে থেকে পরপারে চলে গেলো। এটা খুবই কষ্টদায়ক।

এদিকে প্রভাষক আশরাফুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনসহ সকল শ্রেণি পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন। তার আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিজস্ব প্রতিবেদক