মেহেরপুরে যুব সংগঠনদের সরকারী অনুদানের চেক বিতরণ

     ১৮ জুলাই, ২০২৩ ১৭:৫৪:০০নিউজটি দেখা হয়েছে মোট 17 বার

মেহেরপুরের জেলা প্রশাসন ও জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আজ মঙ্গলবার (১৮ জুলাই) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুব কল্যাণ তহবিল থেকে নির্বাচিত যুব সংগঠন সমূহকে ২০২২-২০২৩ অর্থবছরের অনুদানের চেক বিতরণর করা হয়।

উক্ত চেক বিতরণী অনুষ্ঠানে মেহেরপুর জেলা যুব উন্নয়ন দপ্তরের উপ পরিচালক ফিরোজ আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আজিজুল ইসলাম।

প্রধান অতিথির উপস্থিতিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুব কল্যাণ তহবিল থেকে নির্বাচিত ৫ টি যুব সংগঠন সমূহকে ২০২২-২০২৩ অর্থবছরের ২ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেকারত্ব দূর করার জন্য দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় বিভিন্ন সংগঠনকে অনুদান প্রদান করছেন। এতে করে দেশের বেকারত্ব অনেকাংশে কমে যেতে পারে।

তিনি আরও বলেন, বেকারত্ব দূর কারর জন্য সরকারের পক্ষ থেকে যুবকদের বিভিন্ন ধরনের প্রশিক্ষণ করানো হচ্ছে এবং তাদেরকে ঋণ দেওয়া হচ্ছে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আসাদুজ্জামান, মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা খাতুন ও এহসানুল কবীর সবুজ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা যুব উন্নয়ন অধীদপ্তরের ডেপুটি কো-অর্ডিনেটর লক্ষণ বাহাদুর ও সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুর রাকিব।