দ্রব্যমূল্য পরিস্থিতি স্বাভাবিক রাখতে তৎপর ডিএমপি

 ঢাকা প্রতিনিধি    ২০ মার্চ, ২০২৪ ১০:০৩:০০নিউজটি দেখা হয়েছে মোট 5 বার

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে গতকাল সোমবার সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) সব সময় তৎপর রয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য পরিস্থিতি ও আইনশৃঙ্খলা সংক্রান্তে বিভিন্ন স্টেকহোল্ডারদের সাথে ফলো আপ সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, দ্রব্যমূল্য পরিস্থিতি নিয়ন্ত্রণে বাজার মনিটরিংয়ের সাথে যে সকল সংস্থা সংযুক্ত রয়েছে তাদের প্রত্যেকের সাথে ঢাকা মেট্রোপলিটন পুলিশ একসাথে কাজ করে যাচ্ছে। দ্রব্যমূল্য পরিস্থিতি স্বাভাবিক রাখতে যে কোনো ধরণের সহযোগিতা করতে প্রস্তুত রয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

যে কোনো ধরণের চাঁদাবাজির ক্ষেত্রে ডিএমপি কমিশনারের নির্দেশে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অবস্থান হচ্ছে জিরো টলারেন্স। রাজনৈতিক, সিটি করপোরেশন ও আইনশৃঙ্খলা বাহিনী যে নামেই চাঁদা আদায় করুক না কেন সকল প্রকার চাঁদাবাজদের বিরুদ্ধে ডিএমপি কঠোর অবস্থানে রয়েছে। এ সকল চাঁদাবাজদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্তাগণসহ বাণিজ্য মন্ত্রণালয়, স্পেশাল ব্রাঞ্চ (এসবি), ডিজিএফআই, এনএসআই, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের প্রতিনিধিগণ।

ঢাকা প্রতিনিধি