গাংনী আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন যারা

 তরিকুল ইসলাম    ১৮ নভেম্বার, ২০২৩ ১৭:৫৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 91 বার

ঘোষিত তফসিল অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহের প্রথম দিন আজ শনিবার (১৮ নভেম্বর)। এদিন সকাল থেকে গাংনীর বিভিন্ন আওয়ামী লীগের নেতা কর্মীদের ভিড় ছিলো বঙ্গবন্ধু অ্যাভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে।

মেহেরপুর ২ গাংনী আসনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন বেশ কয়েকজন নেতা।

ইতিমধ্যে নির্বাচনের জন্য মেহেরপুর-২ (গাংনী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রার্থিতা মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন, গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোখলেছুর রহমান মুকুল, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, মেহেরপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এ.এস.এম. নাজমুল হক সাগর, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য ও সাবেক ছাত্র নেতা মোঃ রেজাউল ইসলাম রেজা ও সাবেক গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এ কে এম, শফিকুল আলম।

আরও পড়ুন: শিক্ষকের খাতা দেখার ভুলে মানসিক ভারসাম্যহীন মেহেরপুরের আলমাস...

এছাড়া আগামী কাল গাংনী আসনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রার্থিতা মনোনয়ন ফর্ম সংগ্রহ করবেন মেহেরপুর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন।

এদিকে ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে আগামী ১ থেকে ৪ ডিসেম্বর। রিটার্নিং অফিসারের আদেশের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি হবে ৬ থেকে ১৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচারণা চলবে ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত এবং ভোট গ্রহণ হবে ৭ জানুয়ারী।

তরিকুল ইসলাম