গাংনীতে শিক্ষক সমিতির কার্যালয় দখল নিয়ে সংঘর্ষ, নারী সহ আহত ১৭

 অনলাইন ডেস্ক    ২৩ আগষ্ট, ২০২৩ ০২:১১:০০নিউজটি দেখা হয়েছে মোট 43 বার

মেহেরপুরের গাংনীতে বাঁশবাড়ীয়া গ্রামে আজ মঙ্গবার (২২ আগস্ট) সকাল ১১টার সময় মাধ্যমিক শিক্ষক-কার্যালয় দখল কেন্দ্র করে শিক্ষকদের সাথে জমির মালিক দাবীকারী পক্ষের লোক জনের সাথে সংঘর্ষে হয়। ওই সংঘর্ষে নারী সহ উভয় পক্ষের অন্তত আহত হয়েছে ১৭ জন।

আহতদের মধ্যে সুমাইয়া খাতুন (২৫) ও সোহেলী খাতুন (২৮) নামের দুই জনকে মর্মাহত অবস্থায় তাদের কে রেফার করা হয় কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে।

এছাড়াও আহত হয়েছেন, হিজলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আলমগীর হোসেন মিঠু (৪৮) গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফজাল হোসেন (৬০)।

অপর দিকে জমি দাবীকারী পক্ষেদের মধ্যে আহত হয়েছেন, মিজানুর রহমান (২৮), হাবিবা খাতুন (৩৫), মোজাম হোসেন (৩৫) ও নিজাম উদ্দীন (৪০) সহ আরও অনেকেই।

আরও পড়ুন: ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে গাংনীতে দোয়া ও মিলাদ মাহফিল...

দুই পক্ষের লোক জনকে গাংনী হাসপাতালে ভর্তি করা হয়।

উক্ত ঘটনা নিয়ন্ত্রণ করতে সেখানে উপস্থিত হয়েছিলেন, গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক, পৌর মেয়র আহম্মদ আলী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ খালেক।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: আবির চৌধুরী বলেন, শিক্ষক পক্ষের দুজন ও অপর পক্ষের চার জনকে গাংনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও শিক্ষকদের বিপরিত পক্ষের দুই নারীকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতেল রেফার করা হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক বলেন তিনি।

এদিকে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে আজ বিকেলে থানায় দুই পক্ষের লোক জন আলোচনায় বসবেন।

অনলাইন ডেস্ক