ইবি রিপোর্টার্স ইউনিটির আহবায়ক কমিটি গঠন

 ইবি প্রতিনিধি    ১০ আগষ্ট, ২০২৪ ১০:১১:০০নিউজটি দেখা হয়েছে মোট 10 বার

ইসলামী বিশ্ববিদ্যালয়ে কর্মরত প্রগতিশীল সাংবাদিকদের সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। পূর্ববর্তী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন নির্বাচনের লক্ষ্যে এই কমিটি গঠন করা হয়।

গতকাল (৮আগস্ট) রাতে অনুষ্ঠিত এক জরুরী কার্যনির্বাহী পরিষদের সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে গঠনতন্ত্র অনুযায়ী এই আহবায়ক কমিটি গঠন করা হয়।

৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে আহবায়ক হিসেবে নিযুক্ত হয়েছেন সংগঠনের সহ সভাপতি তারিক সাইমুম (বাংলাদেশ নিউজ এজেন্সি) এবং সদস্য সচিব হিসেবে রয়েছেন প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারহানা নওশীন তিতলী (দৈনিক আমার সংবাদ)।

কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন দপ্তর সম্পাদক শাহরিয়ার কবির রিমন (তৃতীয় মাত্রা), কোষাধ্যক্ষ শাহিন আলম (একুশে টিভি), কার্যনির্বাহী সদস্য সামি আল সাদ(শেয়ার বিজ), যায়িদ বিন ফিরোজ (সময়ের কন্ঠস্বর) ও সাকিব আসলাম (অর্থ সংবাদ)।

আহবায়ক তারিক সাইমুম বলেন, ইবি রিপোর্টার্স ইউনিটি আমাদের একটি পরিবার যা রক্ষা করার দায়িত্বও আমাদের। গঠনতন্ত্র অনুযায়ী যেহেতু সদস্যরা আমাকে আহ্বায়ক করেছে তাদের দাবি গুলো নিয়মের মধ্যে থেকে পূরণ করার চেষ্টা করবো।

একই সাথে সংগঠনের ভাবমূর্তি যাতে অক্ষুন্ন থাকে এবং সকলকে সাথে নিয়ে মিলেমিশে কাজ করতে পারি সর্বোচ্চটুকু দিয়ে সে প্রচেষ্টা চালিয়ে যাবো। আশা করি বিশ্ববিদ্যালয়ে সর্বস্তরে আপনাদের সহযোগিতা অতীতের ন্যায় আমাদের সাথে থাকবে ইনশাআল্লাহ।

এরআগে, ২০২৩ সালের ২৩ জানুয়ারি সাধারণ নির্বাচনের মাধ্যমে ইবি রিপোর্টার্স ইউনিটির ১ বছর মেয়াদি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয় যার মেয়াদ এবছরের ২৩ জানুয়ারী শেষ হয়।

ইবি প্রতিনিধি