পাগলা মসজিদে আবারও পাওয়া গেলো ২৩ বস্তা টাকা

 অনলাইন ডেস্ক    ১৯ আগষ্ট, ২০২৩ ১৩:০১:০০নিউজটি দেখা হয়েছে মোট 5 বার

কিশোরগঞ্জ জেলার ঐতিহাসিক পাগলা মসজিদের দানবাক্স খোলা হয়েছে তিন মাস ১৩ দিন পর। আজ শনিবার (১৯ আগস্ট) সকাল আটটার সময় মসজিদের আটটি দানবাক্স খোলা পর সেখানে পাওয়া গেছে ২৩ বস্তা টাকা।

এই বিষয়টি নিশ্চিত করেছেন, কিশোরগঞ্জ জেলার পাগলা মসজিদের সভাপতি ও জেলা প্রশাসক জনাব মোঃ আবুল কালাম আজাদ। তারা জানান এখন টাকা গুলো গণনার কাজ চলছে।

চলতি বছরের চার মাস পূর্বে গত ছয় মে দানবাক্সে পাওয়া গিয়েছিল পাঁচ কোটি ৫৯ লাখ সাত হাজার ৬৮৯ টাকা। তার সাথে মিলেছিলো বিভিন্ন বৈদেশিক মূদ্রা ও স্বর্ণালংকার।

আরও পড়ুন: গাংনী উপজেলা যুবলীগের উদ্যোগে শোক র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত...

এরও আগে সাত জানুয়ারি তিন মাস ছয় দিন পর দানবাক্স খোলা হলে ২০ বস্তা টাকা পাওয়া গিয়েছিলো। দিন ব্যাপী টাকা গণনা শেষে চার কোটি ১৮ লাখ ১৬ হাজার ৭৪৪ টাকা এবং বৈদেশিক মুদ্রা, স্বর্ণালংকার, তার সাথে ডায়মন্ডের গহনাও পাওয়া।

টাকা গণনার কাজে অংশ নিয়েছেন, পাগলা মসজিদ কমিটির সদস্য, মসজিদ কমপ্লেক্সে অবস্থিত মাদ্রাসা, এতিমখানার শিক্ষক-শিক্ষার্থী এবং রূপালী ব্যাংকের কর্মকর্তারা।


মসজিদ পরিচালনা কমিটি সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার রাসেল শেখ ও জেলা প্রশাসক ও দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের উপস্থিতিতে মসজিদের দানবাক্স গুলো খোলা হয়। দানবাক্স খুলে দানের টাকা গুলো এক এক করে ২৩টি বস্তায় ভরে আনা হয় গণনার জন্য। বিকেল পর্যন্ত চলবে টাকা গণনার কাজ। তারপর জানান হবে দানের মোট টাকার পরিমান।

অনলাইন ডেস্ক