গ্রেনেড হামলার প্রতিবাদে গাংনীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

 তরিকুল ইসলাম    ২১ আগষ্ট, ২০২৩ ২১:২১:০০নিউজটি দেখা হয়েছে মোট 57 বার

২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার প্রতিবাদে মেহেরপুরের গাংনীতে আজ বিকেল ৫টার সময় গাংনী বাসস্ট্যান্ড, শহীদ রেজাউল চত্ত্বরে বাংলাদেশ আওয়ামী লীগ, মেহেরপুর জেলা শাখার উদ্দগ্যে এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সমাজ সেবক সিরাজুল ইসলামের সভাপতিত্বে উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

অনুষ্ঠানের শুরুতে একটি বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি শহীদ রেজাউল চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর ঘুরে আবারও গাংনী বাসস্ট্যান্ড শহীদ রেজাউল চত্ত্বরে এসে শেষ হয়।

র্যালি শেষে গাংনী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক তৌহিদুল ইসলাম তৌহিদের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি তার বক্তব্যে বলেন, ২০০৪ সালে জামায়াত বিএনপি ক্ষমতায় থাকাকালীন রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ২১ শে আগস্ট গ্রেনেড হামলা চালানো হয়েছিলো। হামলায় ২৪ জন নিহত ও ৩০০ জনের বেশি মানুষ আহত হয়েছিলো। তিনি ২১ শে আগস্ট গ্রেনেড হামলার সকল শহীদদের আত্মার মাখফিরাত কামনা করেন।

অনুষ্ঠানে আরো উপিস্থত ছিলেন, মেহেরপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আরিফুল ইসলাম সোবাহান, জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম শাহ সহ থানা ও ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্র লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীরা।

তরিকুল ইসলাম