মেহেরপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা

 নিজস্ব প্রতিবেদক    ২৬ মার্চ, ২০২৪ ১২:৫৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 7 বার

মেহেরপুরে জেলা প্রশাসনের আয়োজনে আজ মঙ্গলবার (২৬ মার্চ) জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ শামীম হোসেনের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ শামীম হাসান।

এর আগে, মেহেরপুর স্টেডিয়ামে জেলা প্রশাসক শামীম হাসান জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলন করেন। এ সময় সেখানে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন করা হয়। জেলা প্রশাসক মোঃ শামীম হাসান ও পুলিশ সুপার এস এম নাজমুল হক প্যারেড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন।


এরপর তারা শান্তির প্রতীক পায়রা ওড়ান এবং জেলা প্রশাসক মেহেরপুর বাসীর উদ্দেশ্যে ভাষণ দেন। পরে সেখানে মনোজ্ঞ শরীরচর্চা প্রদর্শন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আরও পড়ুন: মেহেপুরে মহান স্বাধীনতা দিবস পালিত...

এছাড়াও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার এস এম নাজমুল হক, অতিরক্ত জেলা প্রশাসক তানভীর হোসেন রুমন, পি পি পল্লব ভট্টাচার্য, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাইদুর রহমানসহ প্রমুখ।

নিজস্ব প্রতিবেদক