মেহেরপুর ১ ও ২ আসন থেকে ৫ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

 নিজস্ব প্রতিবেদক    ১৭ ডিসেম্বার, ২০২৩ ১৭:৪৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 61 বার

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭৩ মেহেরপুর-১ ও ৭৪ মেহেরপুর-২ আসন থেকে মনোনয়ন প্রত্যাহার করেছেন ৫ প্রার্থী। আজ রোববার (১৭ ডিসেম্বর) মেহেরপুর জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শামীম হাসানের কাছে মনোনয়ন প্রত্যাহারের আবেদন করলে তা মঞ্জুর করেন।

মনোনয়ন প্রত্যাহারের প্রার্থীরা হলেন, ৭৩ মেহেরপুর-১ আসনের জাকের পার্টীর সভাপতি মোঃ সাইদুল আলম। ৭৪ মেহেরপুর-০২ (গাংনী) আসনের বর্তমান সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, জাকের পার্টীর প্রার্থী শামসুদ্দোহা, ওয়ার্কার্স পার্টির প্রার্থী নুর আহমেদ বকুল, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র প্রার্থী মোখলেসুর রহমান মুকুল।

আরও পড়ুন: মেহেরপুরে নান কর্মসূচীর মধ্যে দিয়ে বিজয় দিবস পালিত...

এর আগে ৩ ডিসেম্বর যাচাই-বাছাই শেষে মেহেরপুর জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শামীম হাসান ৭৪ মেহেরপুর-২ আসনে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোখলেছুর রহমান মুকুল মনোনয়নপত্র বাতিল করেন।

এরপর তিনি প্রার্থিতা ফিরে পেতে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে হাজির হয়ে আপিল করেছিলেন। রোববার (১০ ডিসেম্বর) আপিল শুনানি শেষে প্রার্থিতা ফিরে পান মোঃ মোখলেছুর রহমান মুকুল। আজ দুপুরে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শামীম হাসানের কাছে মনোনয়ন প্রত্যাহারের জন্য আবেদন করেন তিনি। রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শামীম হাসান তা মঞ্জুর করেন।

নিজস্ব প্রতিবেদক