কমপ্লিট শাটডাউনে ইবিতে সড়ক অবরোধ, অগ্নিসংযোগ

 ইবি প্রতিনিধি    ১৮ জুলাই, ২০২৪ ১৯:৩৯:০০নিউজটি দেখা হয়েছে মোট 14 বার

শিক্ষার্থীদের আন্দোলনে পুলিশ, বিজিবি, র্যাব ও সোয়াটের ন্যাক্কারজনক হামলা, খুনের প্রতিবাদ ও বিচার, সন্ত্রাসমুক্ত ক্যাম্পাস নিশ্চিত ও কোটা সংস্কারের এক দফা দাবীতে কমপ্লিট শাটডাউনে ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনের দুইপাশে গাছের গুড়ি ফেলে কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা।

এছাড়াও ক্যাম্পাসের গেটে ঝোলানো শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেজবাহুল ইসলামের ব্যানার ছিড়ে তাতে অগ্নিসংযোগ করেছে তারা।

আজ বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকাল সাড়ে তিনটার দিকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে সংস্কারপন্থী শিক্ষার্থীরা কমপ্লিট শাটডাউন কর্মসূচি বাস্তবায়নে প্রধান ফটকের সামনে অবস্থান নেয়। এ সময় প্রত্যেকের হাতেই লাঠি সোটা, রড ও জিআই পাইপ লক্ষ্য করা গেছে।

সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা আমার ভাই মরলো কেন, প্রশাসন জবাব চাই; হৈ হৈ রৈ রৈ, ছাত্রলীগ গেলি কই; পুলিশ ছাড়া মাঠে নাম, ভুলিয়ে দেবো বাপের নাম; লেগেছে রে লেগেছে, রক্তে আগুন লেগেছে; কোটার বিরুদ্ধে, ডাইরেক্ট একশন; পুলিশ দিয়ে আন্দোলন, বন্ধ করা যাবে না; সারা বাংলায় খবর দে, কোটা প্রথার কবর দে; কোটা না মেধা, মেধা মেধা ইত্যাদি স্লোগান দিতে থাকেন।

ইবি প্রতিনিধি