নাশকতায় জড়িতদের দ্রুত বিচারের দাবি ডিএনসিসি মেয়রের

 অনলাইন ডেস্ক    ২৪ জুলাই, ২০২৪ ২০:১২:০০নিউজটি দেখা হয়েছে মোট 12 বার

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, ডিএনসিসি একটি সেবামূলক প্রতিষ্ঠান। আমাদের কাজ হচ্ছে নগরবাসীকে সেবা দেয়া, শহর পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা।

নগরবাসীকে যেন সেবা দিতে না পারি সন্ত্রাসীরা সে লক্ষ্য নিয়ে নাশকতা চালিয়েছে ডিএনসিসির বিভিন্ন অফিসে এবং স্থাপনায়। বুধবার (২৪ জুলাই) দুপুরে মিরপুর-১০ এ সহিংসতায় ক্ষতিগ্রস্ত ডিএনসিসির আঞ্চলিক অফিস পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় ডিএনসিসির আঞ্চলিক অফিসের ক্ষয়ক্ষতি পরিদর্শন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম। মেয়র আতিকুল ইসলাম বলেন, ‘সন্ত্রাসীরা ডিএনসিসির মোট ৬৭টি গাড়ির ক্ষতি সাধন করেছে। এর মধ্যে বর্জ্যবাহী ২৯টি গাড়ি সম্পূর্ণভাবে ভস্মীভূত করে দিয়েছে, অফিসারদের ব্যবহারের ২১টি পাজেরো জিপ পুড়িয়ে দিয়েছে।

এছাড়াও আরও ১৭টি গাড়ি ভেঙে দিয়েছে। এ গাড়িগুলো নগরবাসীর ট্যাক্সের টাকায় কেনা। নগরবাসীকে সেবা যেন দেয়া না যায় সে ষড়যন্ত্র করেই এ নাশকতা চালায় সন্ত্রাসীরা। জনগণের দুর্ভোগ বাড়াতে সেবামূলক প্রতিষ্ঠান ডিএনসিসিতে সন্ত্রাসীরা নাশকতা চালিয়েছে। দ্রুত সময়ের মধ্যে জড়িত সবার বিচারের দাবি জানাই।’

অনলাইন ডেস্ক