গাংনীতে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

 নিজস্ব প্রতিবেদক    ২৩ এপ্রিল, ২০২৪ ১০:৫৪:০০নিউজটি দেখা হয়েছে মোট 8 বার

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা বাজার পাড়াস্থ স্বামীর বাসভবন থেকে সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় পিংকি খাতুন (২৫) নামের এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গাংনী উপজেলার খড়মপুর গ্রামের বাসিন্দা ও মালয়েশিয়া প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী পিংকি।

ধানখোলা বাজার পাড়াস্থ বাসভবনের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো পিংকির মরদেহ উদ্ধার করে গাংনী থানা পুলিশের একটিদল।

স্থানীয়রা জানান, পিংকির স্বামী আনোয়ার হোসেন দীর্ঘ ৬ বছর আগে কর্মের সুবাদে মালয়েশিয়ায় গিয়েছিলেন। গত ৪ বছর আগে আনোয়ার ছুটিতে বাড়ি এসেছিলেন।

পরে আবারো তিনি মালয়েশিয়ায় চলে যান। স্বামী প্রবাসে থাকার কারণে পিংকি তার দুই শিশু কন্যা নিয়ে ধানখোলা বাজার পাড়াস্থ বাসভবনে বসবাস করে আসছিলেন।

সোমবার সকাল ১০ টার সময় পিংকি একটি কক্ষের দরজা বন্ধ করে ঘুমাতে যান। শিশু সন্তানদের নিয়ে পিংকির মা আঞ্জুমানারা খাতুন অন্য একটি কক্ষে শুইয়ে ছিলেন।

আরও পড়ুন: ইউনিসেফ মীনা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন জবিসাসের সাবেক সভাপতি রবিউল...

বিকেলের দিকে পিংকির মা আঞ্জুমানারা তাকে ঘুম থেকে ওঠার জন্য কক্ষের বাইরে থেকে ডাকতে থাকেন। বার বার ডাকার পরও সাড়া না পেয়ে স্থানীয় কয়েকজনকে সাথে নিয়ে দরজা ভেঙ্গে প্রবেশ করে সিলিং ফ্যানের সাথে পিংকির ঝুলন্ত মরদেহ দেখতে পান।

খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটিদল তার মরদেহ উদ্ধার করে।

পিংকির মা আঞ্জুমানারা খাতুন বলেন, পিংকির সাথে আমার জামাতা আনোয়ার ৪ মাস ধরে মনোমালিন্য চলছিল। এ কারণে সে অভিমানে আত্মহত্যা করেছে।

গাংনী থানার (ওসি) তাজুল ইসলাম বলেন, পিংকির মরদেহ ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেলের হাসপাতাল মর্গে নেওয়ার প্রক্রিয়া চলছে। প্রাথমিক ভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা।

নিজস্ব প্রতিবেদক