গাংনীতে স্কুল ছাত্রীর ঝুলন্ত মরাদেহ উদ্ধার

 অনলাইন ডেস্ক    ২৩ অক্টোবার, ২০২৩ ১২:৩৪:০০নিউজটি দেখা হয়েছে মোট 3 বার

মেহেরপুরের গাংনীতে গত রবিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে শ্রাবণী আক্তার (১৫) নামের একজন স্কুল ছাত্রী আত্মহত্যা করেছেন।

শ্রাবণী আক্তার গাংনী পৌরসভার ০৭ নং ওয়ার্ডের অন্তর্গত পূর্বমালসাদহ ঈদগাহপাড়া বাসিন্দা দিনমজুর মো: মিনারুল ইসলামের মেয়ে। গাংনী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এর ৮ম শ্রেণীর ছাত্রী শ্রাবণী তার ব্যবহৃত ওড়না দ্বারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

নিহত পারিবারিক ও স্থানীয়সূত্রে জানা যায়, মৃত শ্রাবণী আক্তার বেশ কিছু দিন যাবৎ অস্তিরতা, বিষন্নতা ও মানসিকভাবে হতাশাগ্রস্থ ছিলেন। একা একা থাকতেন বেশীর ভাগ সময়। ভিকটিম শ্রাবণী আক্তারের বাবা-মা উভয়ে বাড়ীর বাহিরে কাজে যান। সেই সময়ে নিহত শ্রাবণী তাঁর নিজ কক্ষে ব্যবহৃত ওড়না দ্বারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

আরও পড়ুন: মেহেরপুরে এস.ডি.জি-এর উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত...

নিহত পারিবারিক ও স্থানীয়সূত্রে আরও জানা যায়, শ্রাবনী আক্তার এর বাবা-মা কাজ শেষে বাড়ি ফিরে এসে দেখেন ভিতর থেকে দরজা বন্ধ করা। তখন তার মা তাকে অনেক ডাকাডাকি করার পর দরজা না খোলায় তারা আশেপাশের লোকজনকে ডেকে নিয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে শ্রাবণীকে ঝুলন্ত অবস্থায় পায়।

তখন পরিবারের ও আশপাশের লোকজনের সহায়তায় লাশ নামিয়ে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক শ্রাবনীকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে হাসপাতাল কর্তৃপক্ষ গাংনী থানায় অবগত করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থলে আসে লাশকে ময়নাতদন্তের জন্য মেহেরপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। লাশের গায়ে কোন প্রকার আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। উক্ত বিষয়ে মেহেরপুর সদর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অনলাইন ডেস্ক