এবার নৌকা মার্কায় এমপি নির্বাচন করতে চান হিরো আলম

 অনলাইন ডেস্ক    ১৪ সেপ্টেম্বার, ২০২৩ ১৮:৪৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 31 বার

আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম তিন দফায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ নির্বাচনে লড়েছেন। এবার তিনি আওয়ামী লীগের মনোনয়নে জাতীয় নির্বাচনে অংশ নিতে চান।

বুধবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হিরো আলম এ কথা বলেন।

হিরো আলম বলেন, এমপি হতে সতন্ত্র নয়, এবার আমি দল থেকে নির্বাচন করবো। তবে কোন দল থেকে নির্বাচন করব সেটা আগে থেকে আমি বলিনি। কিন্তু আমার অনেক দিনের সংগ্রাম-লড়াই ছিল জনগণের জন্য। প্রধানমন্ত্রী যদি মনে করেন হিরো আলমকে নৌকা দিবেন তাহলে অবশ্যই আমি নৌকা প্রতীক নিয়েই ভোট করবো।

আরও পড়ুন: এবার ডিবি কার্যালয়ে দুপুরের খাবার খেলেন হিরো আলম...

হিরো আলম আরো বলেন, এবার আমি বগুড়া-৬ আসন থেকে ভোট করতে চাই। আওয়ামী লীগ অথবা বিএনপি যদি দল থেকে নির্বাচন করতে বলে তাহলে করবো। তবে প্রধানমন্ত্রী যদি নৌকা দেন অবশ্যই আমি নৌকায় ভোট করতে চাই।

বুধবার সকালে হত্যার হুমকির অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে যান হিরো আলম। এসময় তিনি ডিবিপ্রধানের সঙ্গে সাক্ষাৎ করেন।

এর আগে মঙ্গলবার হিরো আলম বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগে সাংস্কৃতিক সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন বলে জানিয়েছেন। বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের নেতাদের সঙ্গে মঙ্গলবার তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা জানাতে ও জিয়ারত করতে যান।

তখন হিরো আলম বলেন, মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ কোনো রাজনৈতিক দল নয়, এটি একটি সংগঠন। নামের সঙ্গে লীগ আছে কিন্তু এটি একটি সংগঠন ছাড়া কিছু নয়।

অনলাইন ডেস্ক