হাসিনার অধীনে নির্বাচনে যাব না: ফখরুল

 অনলাইন ডেস্ক    ৫ অক্টোবার, ২০২৩ ১৬:৫০:০০নিউজটি দেখা হয়েছে মোট 20 বার

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগসহ বিভিন্ন দাবিতে আজ বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টার সময় কুমিল্লা-ফেনী-মিরসরাই-চট্টগ্রাম রোডমার্চের কুমিল্লায় সভা অনুষ্ঠিত হয়।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হাজী আমিন উর রশীদ ইয়াসিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশ গিয়ে অনেক চেষ্টা করেছেন, ব্যর্থ হয়ে খালি হাতে ফিরেছেন। ভয়াবহ আওয়ামী লীগ সরকার থাকলে দেশ ধ্বংস হয়ে যাবে। দাবি একটাই, ভোট দিতে চাই; কথা পরিষ্কার তার অধীনে নির্বাচনে যাব না।

আরও পড়ুন: বিএনপির রোডমার্চে ‘জেলে বন্দি খালেদা জিয়া’...

বিএনপি নেতাকর্মীরা ভালো নেই বলে তিনি জানান, আমরা কেউ ভালো নেই, লুটেরা, ফ্যাসিবাদী সরকার অত্যাচার নির্যাতন করে বুকের ওপর বসে আছে। খালেদা জিয়াকে চিকিৎসা নিতে দিচ্ছে না। উন্নয়নের নামে এ সরকার লুট করেছে, ভোটের অধিকার হরণ করেছে। বিচার ব্যবস্থা ও স্বাস্থ্য ব্যবস্থাকে শেষ করে দিয়েছে।

ফখরুল আরও বলেন, ভোট চুরি আর করতে দেয়া হবে না। রোডমার্চের মধ্যদিয়ে সরকারকে জানিয়ে দিচ্ছি এখনও সময় আছে পদত্যাগ করার।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, মো. শাহাজাহান, বরকত উল্লাহ বুলু, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিসহ কেন্দ্রীয়-স্থানীয় নেতৃবৃন্দরা।

অনলাইন ডেস্ক