‘এবার ঘণ্টা বাজানোর সময় এসেছে’ শামীম ওসমান

 অনলাইন ডেস্ক    ১১ সেপ্টেম্বার, ২০২৩ ২৩:৩১:০০নিউজটি দেখা হয়েছে মোট 12 বার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গত সোমবার এক মতবিনিময় সভায় বিএনপিকে উদ্দেশ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, সকালে ঠিকমত জোরে কাঁশি দিলে নারায়ণগঞ্জ শহর ফাঁকা হয়ে যায় অর্ধেক। তারাই এখন কাঁচের ঘরে থেকে আমাদের নিয়ে নানা ধরনের কথা বলছে ও গালি দিয়েছে কিন্তু আমাদের সমস্যা নাই।

তবে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে রাজপথে দাঁড়িয়ে খারাপ ভাষায় গালাগালি করবে সেগুলো আমরা সহ্য করবো না। এগুলো মেনে নেওয়ার মত না।

অন্তত আমরা মেনে নিতে পারবো না। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আওয়ামী লীগের মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতি সামছুল ইসলাম ভূঁইয়া।

আরও পড়ুন: খালেদা জিয়ার মুক্তির মেয়াদ ছয় মাস বাড়ছে...

শামীম ওসমান বলেন, ১৯৭৫ এর পরে থেকে আমরা রাজনীতিতে এসেছি এবং শেখ হাসিনাকে মায়ের দৃষ্টিতে দেখে। ওরা আমাদের মাকে নিয়ে অশ্লীল ভাষায় গালাগালি করবে, এটাতো আমরা মেনে নিব না। এমন কর্মকাণ্ড আমরা মেনে নিতে পারবো না। তাই মনে হয়েছে এবার ঘণ্টা বাজানোর সময় এসেছে। কারণ দেশের সব জাগায় আন্দোলন শুরু হয়েছে। তাই নারায়ণগঞ্জেই আমাদের ঘণ্টা বাজাতে হবে।

সমাবেশের শেষে তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের মানুষ দেখবে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের ঘাঁটি ছিল, আছে ও থাকবে। আপনারা ১৬ তারিখ দেখিয়ে দেবেন, আমরা এমন আওয়াজ তুলব, যা সারাদেশে ছড়িয়ে পড়বে।

অনলাইন ডেস্ক