গাংনীতে বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 তরিকুল ইসলাম    ১ সেপ্টেম্বার, ২০২৪ ১৩:১০:০০নিউজটি দেখা হয়েছে মোট 18 বার

মেহেরপুরের গাংনীতে পতাকা উত্তোলন ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে দেশের অন্যতম রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আজ রবিবার সকাল ৮টার সময় গাংনী বাসস্ট্যান্ড মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাবেদ মাসুদ মিল্টনের রাজনৈতিক কার্যালয়ের সামনে পতাকা উত্তলোন এবং কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গাংনী থানা বিএনপির সভাপতি রেজাউল হক এর সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাবেদ মাসুদ মিল্টন।

এ সময় প্রধান অতিথি বলেন, প্রতি বছর আমার এই দিনটি নানা আয়োজন ও বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালন করে থাকি। এ বছর বিগত বছরের থেকে সবচেয়ে বড় প্রোগ্রামের আয়োজন করার কথা ছিলো । কিন্তু এবার দেশের পূর্বাঞ্চলে ভয়াবহ বন্যার কারণে দলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সীমিত আকারে পালন করবে বিএনপি। এবারের প্রতিষ্ঠা বার্ষিকীর খরচের অর্থ ইতোমধ্যে বন্যার্তদের জন্য গঠিত ত্রাণ তহবিলে প্রদান করা হয়েছে।

এসময় বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা এবং বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোসহ বিএনপির প্রয়াত নেতা কর্মীদের আত্মার এবং ছাত্র জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরত ও আহতদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়।

অনুষ্ঠানে গাংনী পৌর বিএনপির সাধারণ সম্পাদক মকবুল হোসেন মেঘলা, মেহেরপুর জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ও সাবেক ছাত্র নেতা মনিরুজ্জামান গাড্ডু,পৌর বিএনপি’র সাবেক সভাপতি ও গাংনী পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ইনসারুল হক ইন্সু,গাংনী পৌর সভার ৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাহিদুল ইসলাম, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এবং সাবেক ছাত্রনেতা আব্দাল হক, উপজেলা যুবদলের আহবায়ক মালেক হোসেন চপল, মটমুড়া বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তরিকুল ইসলাম