ঢাকা ১৯ আসনে নৌকার মাঝি হতে চান চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল

 জসিম উদ্দিন বিজয়,সাভার    ১৬ সেপ্টেম্বার, ২০২৩ ১৩:৩৩:০০নিউজটি দেখা হয়েছে মোট 80 বার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সরকারের উন্নয়ন তুলে ধরে ঢাকা ১৯ আসনের নৌকার মাঝি হতে চান আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ধামোসনা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে আশুলিয়া প্রেসক্লাবের সামনে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তিনি মনোনয়ন প্রত্যাশি ব্যাক্ত করেন।

নিজেকে সংসদ সদস্য হিসেবে কেন দেখতে চান এমন প্রশ্নে তিনি বলেন, ‘আমি ছাত্র জীবন থেকে রাজনীতি করে এসেছি,বর্তমান আশুলিয়া থানার সাধারন সম্পাদক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান। আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে জনগন অংশগ্রহন মূলক একটি নির্বাচন হবে। আমি বিশ্বাস করি রাজনীতিতে অন্যান্য প্রার্থীর চেয়ে আমি অনেক বেশি এগিয়ে সেহেতু মাঠের অবস্থান আমার অনেক বেশি শক্তিশালি। এজন্য আমি আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন।’

আরও পড়ুন: এবার নৌকা মার্কায় এমপি নির্বাচন করতে চান হিরো আলম...

তিনি আরো বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর যে কোন সীদ্ধান্ত আমি মাথা পেতে নিতে প্রস্তুত। শুধু আমি নই, বাংলাদেশ আওয়ামী লীগের যেকোন নেতাকর্মী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে কোন সীদ্ধান্ত মেনে নিতে প্রস্তুত।’

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পরিষদের কো- চেয়ারম্যান এনামুল হক মুন্সি, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমেদ সুমন ভূঁইয়া, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ মন্ডল ও সাধারন সম্পাদক হাজী মতিউর রহমান মতিন।

জসিম উদ্দিন বিজয়,সাভার