পঞ্চগড়-১: নৌকার মনোনয়ন বাতিলের দাবিতে হরতাল-অবরোধ

 অনলাইন ডেস্ক    ২৭ নভেম্বার, ২০২৩ ১০:৩৬:০০নিউজটি দেখা হয়েছে মোট 35 বার

পঞ্চগড়-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় ঘোষিত নৌকার প্রার্থী নাঈমুজ্জামান ভুঁইয়া মুক্তার মনোনয়ন বাতিলের দাবিতে আজ সোমবার হরতাল ও অবরোধের ডেকেছে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেন জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান আকতার।

অবরোধের বিষয়ে আক্তারুজ্জামান আকতার গণমাধ্যমকে বলেন, গত রোববার বিকেলে পঞ্চগড়-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নাঈমুজ্জামান ভুঁইয়া মুক্তার নাম ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি। এই ঘোষণার মাধ্যমে প্রকৃত নেতাদের এ প্রাপ্তি থেকে বঞ্চিত করা হয়। তাই আমাদের নেতাকর্মীরা মুক্তার নাম প্রত্যাহার করাসহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাটকে মনোনয়ন দেয়ার দাবিতে আজ সোমবার সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত অবরোধ কর্মসূচি পালন করবো।

আরও পড়ুন: মেহেরপুরে অবরোধের সমর্থনে বিএনপির ঝটিকা মিছিল...

তিনি আরও বলেন, বিকাল ৩টার সময় জেলা দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের পর বিক্ষোভ মিছিলসহ পরবর্তী অবস্থান গ্রহণ করবে অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

তেঁতুলিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ করিম সিদ্দীক বলেন, এই ঘোষণা প্রত্যাহার করে নতুন করে অন্য প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবিতে সকাল ও সন্ধ্যা তেঁতুলিয়ায় অবরোধ কর্মসূচি পালন করা হবে।

পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলামকে মনোনয়ন না দেয়ায় নাঈমুজ্জামান মুক্তাকে হাইব্রিড নেতা বলে বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছে তার কর্মী সমর্থকেরা।

অনলাইন ডেস্ক