মেহেরপুর ও গাংনী থেকে হাজারও নেতা কর্মী খুলনার পথে

 অনলাইন ডেস্ক    ২৬ সেপ্টেম্বার, ২০২৩ ১৮:৪০:০০নিউজটি দেখা হয়েছে মোট 17 বার

সরকার পতনের এক দফা দাবিতে আজ সকাল সাড়ে ৭ টার সময় বিএনপির রোড মার্চে যোগ দিতে গাংনী থেকে খুলনার উদ্দেশ্যে বাস, ট্রাক, মাইক্রোবাস ও মোটরসাইকেল করে হাজার নেতা কর্মীরা রওনা হন।

এদিকে রোডমার্চ সফল করতে আজ মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে মেহেরপুর জেলা থেকে ঝিনাইদহের উদ্দেশ্যে কয়েক হাজার বিএনপির নেতাকর্মীরা বাস, ট্রাক, মাইক্রোবাস ও মোটরসাইকেলে করে যাত্রা শুরু করেন।

বিএনপির এক দফা দাবীতে গাংনী উপজেলা শহর থেকে রওনা হওয়া যুবদলের আহবায়ক আব্দুল মালেক চপল বলেন, বিএনপির বিভাগীয় রোডমার্চ সফল করার জন্য আমরা যে যেভাবে পারছি খুলনার উদ্দেশ্যে রওনা দিয়েছি। আমরা এ সমাবেশ সফল করতে পারবো বলে আশা করছি।

আরও পড়ুন: আমিনবাজারে বিএনপির সমাবেশ স্থগিত...

এই দিকে মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন বলেন, বিভাগীয় রোডমার্চ ও সমাবেশ সফল করার জন্য আমরা সব রকমের প্রস্তুতি নিয়েছি। সকাল থেকে গাংনী ও মুজিবনগর উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মীরা সমাবেশস্থলে জড়ো হচ্ছেন।

প্রসঙ্গত, বিএনপির খুলনা বিভাগীয় রোড মার্চ আজ মঙ্গলবার সকাল ১০টার সময় ঝিনাইদহ থেকে শুরু হয়। পরে মাগুরা, যশোর জেলার ১৬০ কিলোমিটার সড়ক ঘুরে শেষ হয় খুলনা নগরীর জিয়া হল চত্বরে। সেখানেই সমাপনী সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনলাইন ডেস্ক