চুয়াডাঙ্গায় জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে গণসমাবেশ

 অনলাইন ডেস্ক    ৫ অক্টোবার, ২০২৩ ১৭:৩৬:০০নিউজটি দেখা হয়েছে মোট 20 বার

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া এবং জামায়াত-বিএনপির নৈরাজ্য ও নির্বাচন বানচালের দেশী-বিদেশী ষড়যন্ত্র রুখে দিতে রবিবার (১ অক্টোবর) আলমডাঙ্গা উপজেলা চত্বরে স্থানীয় আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে এক বিশাল গণসমাবেশ অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ বাবলুর সভাপতিত্বে উক্ত গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য জনাব দিলীপ কুমার আগারওয়ালা।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার যুগ্ন আহবায়ক মোঃ জিল্লুর রহমানের সঞ্চালনায় উক্ত গণসমাবেশে মাননীয় প্রধানমন্ত্রীর গত ১৫ বছরের উন্নয়ন সবার মাঝে তুলে ধরে প্রধান অতিথি বলেন, আমার একটাই স্লোগান- ‘আমার মার্কা নৌকা মার্কা, নৌকা যার আমি তার’।

আরও পড়ুন: হাসিনার অধীনে নির্বাচনে যাব না: ফখরুল...

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে সুযোগ দেন তাহলে আমি ঘুষ ও দূর্নীতি এই চুয়াডাঙ্গা থেকে বিতারিত করবো।

সমাবেশে জনাব দিলীপ কুমার আগারওয়ালা সন্ত্রাসীদের হামলায় নিহত স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরানের পরিবারের হাতে ১ লক্ষ টাকা তুলে দেন।

এ সময় আলমডাঙ্গা উপজেলার ১৫টি ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অংঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অনলাইন ডেস্ক