ভাইস চেয়ারম্যান হিসেবে দোয়া প্রার্থী ছাত্র নেতা নিজাম উদ্দিন খান আরমান

 ইমন মিয়া, গাইবান্ধা     ২৭ জানুয়ারী, ২০২৪ ১৩:২৯:০০নিউজটি দেখা হয়েছে মোট 19 বার

চলতি জানুয়ারি মাসের শেষের দিকে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার কথা রয়েছে। যে সকল প্রার্থীরা নির্বাচনে অংশগ্রহণ করবেন ইতিমধ্যে তারা মাঠে নেমে পরেছেন। গাইবান্ধা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রার্থীতা ঘোষণা করেছেন মোঃ নিজাম উদ্দিন খান আরমান।

তিনি উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও ভালোবাসা কামনা করছেন। নির্বাচিত হলে গাইবান্ধা সদর মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সুন্দর উপজেলা হিসেবে উপহার দেয়ার বিষয়ে তার অভিব্যক্তি প্রকাশ করেন।

রাজনীতির পাশাপাশি জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য আমি নিজের জীবন উৎসর্গ করতে দ্বিতীয় বার ভাবব না। রাজনীতি ও জনপ্রতিনিধি একে অন্যের পরিপূরক।

নিজাম উদ্দিন খান আরমান বলেন, আমি সদর উপজেলাবাসীর কল্যানে নিজেকে জনতার কাছে সমর্পণ করতে চায়। গাইবান্ধা সদর উপজেলাকে আধুনিক হিসেবে রুপান্তরিত করতে চায়। মাদক দূরে ঠেলে দিয়ে যুবকদের বিনোদনে উৎসাহিত করতে চায়।

আরও পড়ুন: ২১ জেলায় শৈত্যপ্রবাহ অব্যাহত থাকার আভাস...

জানা যায়, মোঃ নিজাম উদ্দিন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত, সাবেক সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদ গাইবান্ধা জেলা শাখার।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের বিষয়ে নিজাম উদ্দিন খান বলেন, তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ। এরই অংশ হিসেবে গাইবান্ধা সদর উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট করতে চায়।

তিনি আরও বলেন, বিগত দিনে আমি অনেকগুলো সংগঠনের সাথে জড়িত থেকে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছি। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও ভালোবাসা কামনা করছি। সকলের দোয়া ও ভালোবাসায় তার আগামীর পথ সুগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

ইমন মিয়া, গাইবান্ধা