তৃণমূল সুসংগঠিত হলে প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী হবে: মাশরাফী

 অনলাইন ডেস্ক    ২৪ জুন, ২০২৪ ১১:০১:০০নিউজটি দেখা হয়েছে মোট 7 বার

তৃণমূল সুসংগঠিত হলে প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

তিনি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমে স্বপ্ন দেখিয়েছিলেন ডিজিটাল বাংলাদেশ গড়বেন। ডিজিটাল বাংলাদেশ গড়তে গিয়ে অনেক বাধা পেয়েছেন। আবার অনেকে নেতিবাচক কথাও বলেছেন। কিন্তু তিনি (প্রধানমন্ত্রী) ডিজিটাল বাংলাদেশ গড়ে দেখিয়ে দিয়েছেন।

হুইপ মাশরাফী বলেন, প্রধানমন্ত্রী যখন স্মার্ট বাংলাদেশ গড়ার কথা বলেন তখন কিন্তু বাধা আসে না। আজকে সবাই বিশ্বাস করে স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব। আর স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব হবে একমাত্র তরুণ প্রজন্মের যারা নেতৃত্বে আছেন, তাদের মাধ্যমে।

তাই আমি আপনাদের আহ্বান জানাবো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বকে মেনে সামনে কিভাবে এগিয়ে যাওয়া যায়। আপনার গ্রাম-শহরকে আপনি কিভাবে নেতৃত্ব দেবেন, সেই জিনিসগুলোকে আপনারা অনুধাবন করবেন।

রোববার (২৩ জুন) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে নড়াইল শহরের সুলতান মঞ্চ চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মাশরাফী বিন মোর্ত্তজা।

অনলাইন ডেস্ক