উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই: মাহিয়া মাহি

 অনলাইন ডেস্ক    ৬ নভেম্বার, ২০২৩ ১৭:১৪:০০নিউজটি দেখা হয়েছে মোট 6 বার

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জ শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে পৌর ছাত্রলীগের আয়োজনে আজ সোমবার দুপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশে চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, প্রধানমন্ত্রী এ দেশের যে উন্নয়ন করেছে, সেই উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

এর আগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। সেখানেই অবরোধবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদের সভাপতিত্বে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে, বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চিত্রনায়িকা মাহিয়া মাহি।

আরও পড়ুন: মেহেরপুর জেলা বিএনপি সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আমজাদ গ্রেপ্তার...

মাহি বলেন, আগামী নির্বাচনে বিপুল পরিমাণ ভোটের ব্যবধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চাঁপাইনবাবগঞ্জের তিনটি আসন উপহার দিতে চাই। অন্য জেলা কি করছে আমরা জানি না, দেশবাসীকে জানাতে চাই, চাঁপাইনবাবগঞ্জের মানুষ বিএনপি চায় না।

এই জেলার কৃষকসমাজ বিএনপিকে চায় না। তারা চায়, সুষ্ঠুভাবে ভোট দিতে। তরুণরা তাদের প্রথম ভোট নৌকায় দিতে চায়।

মাহিয়া মাহি আরও বলেন, এ দেশের সাধারণ-খেটে খাওয়া মানুষ বিএনপির অবরোধ মানে না। আজ সীমান্তবর্তী ভোলাহাটের শেষ ঘরটিতেও পৌঁছে গেছে বিদ্যুত। সেই ঘরের মানুষ চায় না, এ দেশে অবরোধ হোক কিংবা ক্ষমতায় অন্য কোনো দল আসুক। কারণ আওয়ামী লীগ সরকার তাদের ঘরে ঘরে বিদুৎ দিয়েছে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ ও সাধারণ সম্পাদক আশিকুজ্জামান আশিক।

অনলাইন ডেস্ক