প্রধানমন্ত্রীর পক্ষে গোপালগঞ্জ-৩ আসনে মনোনয়নপত্র দাখিল

 অনলাইন ডেস্ক    ২৯ নভেম্বার, ২০২৩ ১৬:৫৩:০০নিউজটি দেখা হয়েছে মোট 14 বার

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে থেকে আজ বুধবার দুপুর ১২টার সময় রিটার্নিং অফিসার জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের কাছে গোপালগঞ্জ-৩ আসন থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগের নেতারা।

এ আসন থেকে এ পর্যন্ত ২টি মনোনয়নপত্র জমা পড়েছে। একটি জমা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। অপরটি জমা দিয়েছেন এনপিপি মনোনীত প্রার্থী শেখ আবুল কালাম।

উল্লেখ্য গোপালগঞ্জ-৩ আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর আগে ছয় বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

এসময় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে থেকে মনোনয়নপত্র দাখিল করতে আসেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, শেখ হেলাল উদ্দিন এমপি, প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও প্রধানমন্ত্রীর প্রধান নির্বাচনী এজেন্ট মোঃ শহীদ উল্লা খোন্দকার, বাংলাদেশ ইন্সুরেন্স অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ কবির হোসেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী নাজমা আক্তার।

আরও পড়ুন: বিএনপির অবরোধ চলছে, কাল হরতাল...

মনোনয়নপত্র দাখিল করতে আরও আসেন প্রধানমন্ত্রী সহকারী একান্ত সচিব গাজী হাফিজুর রহমান লিকু, শেখ সালাউদ্দিন জুয়েল (এমপি), জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুন্সি আতিয়ার রহমান, পৌর মেয়র শেখ রকিব হোসেন, আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাসসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

অনলাইন ডেস্ক