নির্বাচনে মেহেরপুর-২ আসনে নৌকা ও ট্রাকের হাড্ডাহাড্ডি লড়ায় হতে যাচ্ছে

 নিজস্ব প্রতিবেদক    ৫ জানুয়ারী, ২০২৪ ১৭:৪০:০০নিউজটি দেখা হয়েছে মোট 11 বার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আাগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর মাত্র একদিন বাকি। আজ সকাল ৮টার সময় শেষ হয়েছে নির্বাচনী প্রচারণা। নির্বাচনকে কেন্দ্র করে মেহেরপুর-২ আসনে হাড্ডাহাড্ডি লড়াই হতে যাচ্ছে।

এই আসনে মূল প্রতিদ্বন্দ্বিতা হতে যাচ্ছে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডা. আবু সালেহ মোহাম্মদ নাজমুল হক সাগর এবং ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের সঙ্গে। গতকাল শক্তিশালী দুই প্রার্থীই শেষ শোডাউনের মধ্যে দিয়ে জানান দিয়েছে লড়াইয়ের বার্তা।

মেহেরপুর-২ আসনে মোট ভোটার সংখ্যা হলো ২ লাখ ৫৫ হাজার ৯২৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৭ হাজার ৪৯৫ জন এবং নারী ভোটার ১ লাখ ২৮ হাজার ৪৩৪ জন। আর মোট ভোট কক্ষের সংখ্যা ৫৯৭ টি।

আরও পড়ুন: নির্বাচনে মেহেরপুর-১ আসনে হাড্ডাহাড্ডি লড়ায় হতে যাচ্ছে...

তবে এই আসনে প্রচারণার ক্ষেত্রে প্রার্থী ও তাদের সমর্থকরা একে অপরের প্রতি ক্রমাগত বিষোদগার ও চরিত্রহন করেছেন। এতে ভোটের দিন কয়েক জায়গায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কাও রয়েছে ভোটারদের মধ্যে।

তবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হবেন বলে আশাবাদেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডা. আবু সালেহ মোহাম্মদ নাজমুল হক সাগর ও ট্রাক প্রতীকের স্বতন্ত্র সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন। একসাথে তারা দু’জন ভোটারদের ভোটকেন্দ্রে আসার জন্য উৎসাহ প্রদান করে যাচ্ছেন।

দ্বাদশ সংসদ নির্বাচনের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা প্রীতম সাহা বলেন, ‘এখন পর্যন্ত আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে’।

নিজস্ব প্রতিবেদক