হিরো আলমের ওপর হামলার ঘটনায় আরও ৬ জন গ্রেপ্তার

 অনলাইন ডেস্ক    ২১ জুলাই, ২০২৩ ১০:২৯:০০নিউজটি দেখা হয়েছে মোট 6 বার

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে ভোট চলাকালে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় আরও পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

তবে তাঁদের নাম-পরিচয় জানা যায়নি।

এর আগে গত মঙ্গলবার হামলায় জড়িত সাত জন ও বুধবার রাতে রাজধানীর কারওয়ান বাজারে অভিযান চালিয়ে দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ। হামলার ঘটনাকে কেন্দ্র করে এই ছয় জন সহ মোট ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গুলশান বিভাগের পুলিশের উপকমিশনার মো: শহিদুল্লাহ গণমাধ্যমকে বলেন, আমরা সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে হিরো আলমের ওপর হামলার ঘটনায় এই ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন:  হিরো আলমের ওপর হামলার ঘটনায় জাতিসংঘের উদ্বেগ...

এদিকে গতকাল বিকেলে রাজধানীর ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন অর রশীদের সাথে দেথা করেন হিরো আলম। দুপুরে প্রায় দেড় ঘণ্টা ডিবি কার্যালয়ে ছিলেন হিরো আলম।


হিরো আলম বলেন, আমার উপর হামলার ঘটনায় জড়িত ব্যক্তিদের ছবি দেখিয়ে তাঁর কাছে জানতে চান ডিবিপ্রধান, এসব ব্যক্তি তাঁর ওপর হামলা করেছিল কি না তাও জানতে চেয়েছেন। ছবি শনাক্ত করে হিরো আলম তখন বলেন, এসব ব্যক্তি তাঁর ওপর হামলা করেন।

ডিবিপ্রধান তখন বৃহস্পতিবার রাতেই বাকিদের গ্রেপ্তার করার আশ্বাস দেন। মামলার তদন্তভার শুক্রবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগে (ডিবি) স্থানান্তর করা হবে।

অনলাইন ডেস্ক