কোটা আন্দোলন নিয়ে ষড়যন্ত্রে তারেক রহমান: কাদের

 অনলাইন ডেস্ক    ১৬ জুলাই, ২০২৪ ১৭:৩৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 4 বার

লন্ডনে থাকা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কোটা সংস্কার আন্দোলন নিয়ে ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে দলের শীর্ষ নেতৃবৃন্দ এবং সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে এক বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য বিকৃত করা হচ্ছে জানিয়ে কাদের বলেন, বিএনপি ও জামায়াতের পাশাপাশি তাদের সমমমনা দলও এসবে জড়িত। প্রধানমন্ত্রী কোটা আন্দোলনের কাউকে উদ্দেশ করে রাজাকার বলেননি।

একটি বিশেষ মহল ষড়যন্ত্র করছে। গণতন্ত্রের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে, নির্বাচিত সরকারকে উৎখাত করতে দেশে- বিদেশে ষড়যন্ত্র হচ্ছে’, যোগ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আরও পড়ুন: রায়সাহেব বাজারে গু*লি*তে আন্দোলনকারী জবির ৪ শিক্ষার্থী আ*হ*ত...

তিনি বলেন, তারেক রহমান দণ্ডপ্রাপ্ত আসামি। তার দল নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে অংশ নেয়নি। আন্দোলনে বার বার ব্যর্থ হয়েছে বিএনপি। কোটা আন্দোলনের ওপর ভর করে দলটি আন্দোলনের ফসল তুলতে চেয়েছিল।

তারেক রহমান কোটা সংস্কার আন্দোলনের নেতৃত্ব নিয়েছেন জানিয়ে কাদের বলেন, অরাজনৈতিক আন্দোলনকে সমর্থন দিয়ে রাজনৈতিক আন্দোলনে রূপ দেয়ার ষড়যন্ত্র করছেন তিনি।

অনলাইন ডেস্ক