বিএনপি ফাউল করছে, এদের সঙ্গে আপস নয়: কাদের

 অনলাইন ডেস্ক    ২৮ অক্টোবার, ২০২৩ ১৬:২৪:০০নিউজটি দেখা হয়েছে মোট 10 বার

চট্টগ্রামের কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেল উদ্বোধনের পর আজ শনিবার দুপুরে কেইপিজেড মাঠে দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ফাউল করছে, এদের লাল কার্ড দেখাতে হবে। এদের সঙ্গে কোনো আপস নয়।

উক্ত অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেতুমন্ত্রী বলেন, ‘লাঠিসোঁটা, রড়, চাল-ডাল ও আঠার বস্তা নিয়ে তারা মাঠে নেমেছে। এরা ফাউল করছে, এদের লাল কার্ড দেখাতে হবে। এদের সঙ্গে কোনো আপস নয়। এরা দুর্নীতিবাজ। দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে।’

সামনে কোয়াটার ফাইনাল মন্তব্য করে কাদের বলেন, ‘জানুয়ারিতে ফাইনাল। আমরা সবাই প্রস্তুত, খেলা হবে। ঢাকায় বিএনপি মহাসচিব ফখরুল সাহেব অপশক্তিকে নিয়ে ফাউল করা শুরু করেছেন।’

আরও পড়ুন: ২৮ অক্টোবরের সমাবেশ নিয়ে কি ভাবছেন আওয়ামী লীগ, বিএনপি ও জামায়াত?...

তিনি আরও বলেন, টানেল তো ভারত, নেপাল, শ্রীলঙ্কায় হয়নি। শুধু বাংলাদেশের চট্টগ্রামে হয়েছে। কে করেছে? শেখ হাসিনা করেছেন। যতদিন টানেল থাকবে, ততদিন শেখ হাসিনার নাম থাকবে।

এর আগে বেলা ১১টা ৪০ মিনিটে কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর দোয়া ও মোনাজাত শেষে প্রধানমন্ত্রীর গাড়িবহর টানেলের পতেঙ্গা প্রান্ত থেকে আনোয়ারা প্রান্তে রওনা দেয়।

অনলাইন ডেস্ক