এবার ফারুকের আসনে নির্বাচন করবেন হিরো আলম

 অনলাইন ডেস্ক    ৬ জুন, ২০২৩ ১৯:৩৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 28 বার

প্রয়াত চিত্রনায়ক ফারুকের আসনে (ঢাকা-১৭) উপনির্বাচনে প্রার্থী হবেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। সোমবার (৫ জুন) সকালে তিনি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তফসিল অনুযায়ী, ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ জুন পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই করা হবে ১৮ জুন। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় নির্ধারণ করা হয়েছে ২৫ জুন পর্যন্ত এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৭ জুলাই।

হিরো আলম বলেন, 'আমি নির্বাচন কমিশন থেকে নমিনেশন ফর্ম কিনব। ফারুক ভায়ের মত একজন মহান নায়কের চলে যাওয়া আমাদের জন্য অনেক বড় ক্ষতি। তার অনেক উন্নয়ন কাজ এখনো অসমাপ্ত রয়ে গেছে। আমি সেই কাজগুলো সমাপ্ত করতে চাই।'

উল্লেখ্য, গত ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে অংশ নিয়ে আলোচনায় আসেন হিরো আলম।


উক্ত নির্বাচনের লড়াইয়ে বগুড়া-৪ আসনে একতারা প্রতীক নিয়ে ৮৩৪ ভোট কম পেয়ে আওয়ামী লীগ সমর্থিত জাসদের প্রার্থী এ কে এম রেজাউল করিমের নিকট হেরে যান তিনি।

নিজেকে আলোচনায় রাখতেই কি নির্বাচনে অংশ নেন, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি এর আগেও বলেছি প্রথমে মিডিয়াকেই বেছে নিতে চাই। দ্বিতীয়ত রাজনীতির মাঠে কাজ করতে চাই।

আমি পরিদর্শন করে দেখেছি এই আসনটির প্রচুর বাজে অবস্থা। এই কম সময়ে একটু হলেও যদি ভাল কাজ করতে পারি, আমি ধন্য হতে পারব। আমি বস্তি এলাকার জন্য কাজ করতে চাই ও মানুষের পাশে দাঁড়াতে চাই।

হিরো আলম আরো বলেন, আমি ইউটিউব, ফেসবুকে কনটেন্ট বানিয়ে টাকা পাই। নির্বাচনে দাঁড়িয়ে টাকা কামাতে হবে এই ধারণাটি ভুল।

অনলাইন ডেস্ক