আওয়ামী লীগের মনোনয়নপত্র, কত টাকা লাগবে জানালেন ওবায়দুল কাদের

 অনলাইন ডেস্ক    ৫ নভেম্বার, ২০২৩ ১৭:০৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 14 বার

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন বিক্রি শুরুর প্রস্তুতির কথা আজ রোববার দুপুরে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনির্ধারিত বিফ্রিংয়ে মনোনয়ন ফরমের বিক্রি বিষয়টি জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের বঙ্গবন্ধু কার্যালয় থেকে সংসদ নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম ৩০ হাজার টাকায় বিক্রি এবং মনোনয়নপত্র সংগ্রহ করতে ৫০ হাজার টাকা লাগবে বলে জানান তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, আমাদের আটটি বিভাগ, আটটি বিভাগের মনোনয়নপত্র সংগ্রহ এবং জমা নেয়া হবে এখানে। কবে থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু হবে সেটা আমরা জানাব। আমরা প্রস্তুতি শুরু করেছি।

আরও পড়ুন: বিএনপির ডাকা দ্বিতীয় দফার অবরোধের বিরুদ্ধে গাংনীতে শান্তি সমাবেশ অনুষ্ঠিত...

এছাড়া এবার যদি কেউ অনলাইনে মনোনয়নপত্র সংগ্রহ করতে চান, তবে সে সুযোগও রয়েছে।

এ সময় তিনি বর্তমান রাজনৈতিক পরিস্থিতির জন্য বিএনপিকে দোষারোপ করেন। তিনি বলেন, বিএনপি নিজেরাই নিজেদের আন্দোলনকে ভণ্ডুল করেছে। আমাদেরকে খাদে ফেলতে গিয়ে নিজেরাই খাদে পড়েছে। তারা পরিস্থিতি অস্থির করে আমাদের নাম দিচ্ছে বিদেশিদের কাছে। নানান নাটক করছেন তারা, আর নাটকের পরিচালক তারেক রহমান।

অনলাইন ডেস্ক