বুয়েটকে জঙ্গি রাজনীতির কারখানা বানানোর প্রমাণ পেলে অ্যাকশন: কাদের

 অনলাইন ডেস্ক    ৩১ মার্চ, ২০২৪ ১৩:৪৩:০০নিউজটি দেখা হয়েছে মোট 10 বার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ছাত্র রাজনীতি বন্ধ করার নামে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়কে (বুয়েট) জঙ্গি রাজনীতির কারখানায় পরিণত করার প্রমাণ পেলে সরকার অ্যাকশন নিবে।

আজ রোববার (৩১ মার্চ) রাজধানীর তেজগাঁওয়ে আওয়ামী লীগের ঢাকা জেলা কার্যালয়ে চট্টগ্রাম বিভাগীয় মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

বুয়েটে ছাত্র রাজনীতি বন্ধ। এই অবস্থায় মধ্যরাতে বুয়েট ক্যাম্পাসে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেনসহ শীর্ষ নেতাদের প্রবেশের প্রতিবাদে বিক্ষোভ আন্দোলন করছেন শিক্ষার্থীরা।

আরও পড়ুন: খালেদা জিয়াকে টার্গেট করেছে সরকার: মঈন খান...

তারা পরীক্ষা বর্জন করে গতকাল দ্বিতীয় দিনের মতো সাড়ে পাঁচ ঘণ্টা বিক্ষোভের পর, পাঁচ দফা দাবিতে আজ রোববার (৩১ মার্চ) আবার বিক্ষোভের ঘোষণা দেন।

বুয়েটে শিক্ষার্থীদের চলমান আন্দোলনের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, বুয়েটে আবরার হত্যায় কাউকে ছাড় দেয়া হয়নি। বিশ্বজিৎ হত্যাকাণ্ডে নেতাকর্মীদের দণ্ড হয়েছে, কাউকে ছাড় দেয়া হয়নি। বুয়েটের ঘটনাও তদন্ত চলছে।

কিন্তু ছাত্র রাজনীতি বন্ধের নামে ক্যাম্পাসকে জঙ্গি রাজনীতির কারখানায় পরিণত করার প্রমাণ পেলে সেক্ষেত্রে সরকার ব্যবস্থা নেবে বলে জানান তিনি।

অনলাইন ডেস্ক