সাকিবের বিএনএমে যোগদানের ইস্যু জানা ছিল না: কাদের

 অনলাইন ডেস্ক    ২০ মার্চ, ২০২৪ ১১:৪১:০০নিউজটি দেখা হয়েছে মোট 12 বার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল বলেছেন, জাতীয় দলের ক্রিকেটার ও সংসদ সদস্য সাকিব আল হাসানের বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগদানের বিষয়টি জানা ছিল না

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে গত মঙ্গলবার ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ শ্রমিক লীগ এবং কৃষক লীগের নেতাদের সঙ্গে মতবিনিময় সভার এক ব্রিফিংয়ে এ কথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, সাকিবের বিএনএমে যোগদানের ইস্যু জানা ছিল না। মনোনয়ন চাওয়ার সময় তিনি দলের সদস্য হয়েছেন। তার আগে তিনি দলের কেউ ছিলেন না। শর্ত পূরণ করেছেন বলেই সাকিব মনোনয়ন পেয়েছেন।

আরও পড়ুন: মেহেরপুরে নাশকতা মামলায় বিএনপির ৭ নেতার জামিন...

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, নির্বাচন সামনে রেখে রাজনৈতিক দলে অনেক ফুল ফোটে। কোনটা কিংস পার্টি, কোনটা প্রজা পার্টি, আমাদের জানা নেই। নির্বাচন কমিশন নিবন্ধন দেয়। আমাদের কিছু বলার নেই।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কাদের বলেন, বিএনপিকে আমরা ভাঙতে যাব কেন? আমাদের কি কোনো দুর্বলতা আছে যে তাদের থেকে লোক এনে ঘাটতি পূরণ করতে হবে। আওয়ামী লীগের বহু লোক।

বিএনপির সহযোগিতা চাওয়ার অর্থ ক্ষমতায় বসিয়ে দেওয়া উল্লেখ করে তিনি বলেন, অন্য কোনো দেশ এসে ক্ষমতায় বসাবে, এটা হবে না। নির্বাচন ছাড়া ক্ষমতার পরিবর্তন নয়।

অনলাইন ডেস্ক