বিএনপি নেতাদের বউরা ভারত থেকে শাড়ি তেমন কেনে না: রিজভী

 অনলাইন ডেস্ক    ২৮ মার্চ, ২০২৪ ১৪:৪৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 7 বার

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল করিব রিজভী বলেন, বিএনপি নেতাদের স্ত্রীরা ভারত থেকে শাড়ি তেমন কেনে না। আর ভারতীয় পুরোনো শাড়ি দিয়ে কাঁথাও বানায় না।

আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে শহীদ, গুম ও পঙ্গুত্বের শিকার নেতাকর্মীদের পরিবারে ঈদ উপহার বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

রিজভী বলেন, ভারতের সঙ্গে সম্পর্ক ক্ষুণ্ন করা ঠিক হবে কি না, এসব নিয়ে অনেকে নিউজ করছেন, টকশো করছেন। কিন্তু কথা হলো ভারতের পণ্য বর্জন করায় সরকার ও তাদের লোকরা এত বিচলিত কেন?’ সীমান্ত হত্যা নিয়ে রিজভীর প্রশ্ন, সীমান্তে হত্যা, ন্যায্য হিস্যার বিষয়ে কেন কথা বলা যাবে না।

এগুলো কি দেশের স্বার্থের বিরুদ্ধে যাচ্ছে না?’ পেঁয়াজের বিষয়ে বিএনপির জ্যেষ্ঠ এই নেতা বলেন, হঠাৎ করে পেঁয়াজ বন্ধ করে দিচ্ছে বন্ধুপ্রতিম দেশ। স্বামী-স্ত্রী সম্পর্ক হলে এমনটা কেন করবে ভারত? এগুলার বিরুদ্ধে কেন কথা বলা যাবে না তাহলে।

আরও পড়ুন: কখন অবসর নেবেন, জানালেন মেসি...

নতজানু সরকার ভারতের কাছে নিজেদের বিকিয়ে দিয়েছে মন্তব্য করে রিজভী বলেন, দেশের স্বার্থ নিয়ে সরকার প্রধান তামাশা করছেন। বিএনপি নেতাদের বউরা ভারত থেকে শাড়ি তেমন কেনে না। আর পুরোনো শাড়ি দিয়ে কাঁথাও বানায় না।

বারবার ভারত আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছে জনগণের সমর্থন ছাড়া। ভারতের পণ্য বর্জনের সামাজিক আন্দোলনে সংহতি জানানো সঙ্গত বলেও দাবি করেন বিএনপির যুগ্ম মহাসচিব।

অনলাইন ডেস্ক