জামালপুরে বাংলাদেশ আওয়ামী লীগের শান্তি সমাবেশ, শোভাযাত্রা অনুষ্ঠিত

  মোঃ টুকন মিয়া মাসুদ, জামালপুর প্রতিনিধি    ৩১ জানুয়ারী, ২০২৪ ১২:৫০:০০নিউজটি দেখা হয়েছে মোট 18 বার

বিএনপি-জামাত এর সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে জামালপুর পৌর আওয়ামী লীগ আয়োজনে শান্তি শোভাযাত্রা ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

ওই শোভাযাত্রায় জাতীয় পতাকা হাতে নিয়ে নেতাকর্মীরা স্লোগান দেন ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, শেখ হাসিনার সরকার, বারবার দরকার। রাজ পথের গুন্ডারা হুঁশিয়ার সাবধান।

জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রাটি বের হয়ে, শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে, শহরের পি টি আই গেটের সামনে গিয়ে শেষ হয়। পরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু'র সঞ্চালনায় এবং পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাসুম রেজা রহিম এর সভাপতিত্বে উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

আরও পড়ুন: পাঁচ বিভাগে বৃষ্টির আভাস...

উক্ত সমাবেশে বক্তারা বলেন, বিএনপি জামাত অগ্নিসন্ত্রাস করলে, নৈরাজ্য করলে আমরা কিন্তু বসে থাকব না। বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে উন্নয়নকে থামিয়ে দেওয়ার জন্য। বাংলাদেশকে তারা আবার সন্ত্রাসী রাষ্ট্র বানাতে চায়। দেশে শান্তি ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আমাদের এই শান্তি শোভাযাত্রার আয়োজন। আমরা শান্তি চাই। আমরা উন্নয়ন চাই। বাংলাদেশের মানুষ জেগে উঠেছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে চলছে। আগামীতেও চলবে।

বক্তারা আরও বলেন, গত ৭ জানুয়ারি নির্বাচনে জনগণ, মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল, বাংলাদেশ আওয়ামীলীগ কে ভোট দিয়ে বিএনপি জামাতকে দেখিয়ে দিয়েছে যে, সন্ত্রাসী কর্মকাণ্ড করে ক্ষমতায় আসা যায় না। আমাদের সকল নেতাকর্মীদের সজাগ থাকতে হবে যেন, জামাত-বিএনপি কোন প্রকার নৈরাজ্য সৃষ্টি করতে না পারে।

এছাড়াও সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুর পৌরসভার মেয়র ও জামালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জামালপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিজন কুমার চন্দ, জেলা আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মোঃ টুকন মিয়া মাসুদ, জামালপুর প্রতিনিধি