বিএনপি ডেঙ্গুর চেয়ে ভয়ঙ্কর: ওবায়দুল কাদের

 অনলাইন ডেস্ক    ১৯ আগষ্ট, ২০২৩ ১৭:৫৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 8 বার

আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটি আয়োজনে আজ শনিবার (১৯ আগস্ট) সকালে রাজধানীর রবীন্দ্র সরোবরে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা কর্মসূচির আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ডা. প্রাণ গোপালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের গণতন্ত্র বিএনপির হাতে নিরাপদ নয়। ডেঙ্গুর চেয়ে ভয়ঙ্কর বিএনপি থেকে সাবধান থাকতে হবে।

আরও পড়ুন: সোমবার শান্তি সমাবেশ ডাকলো আওয়ামী লীগ...

তিনি আরও বলেন, আওয়ামী লীগ শুধু কর্মসূচি পালন করে না। মানুষের প্রতি দায়িত্ববোধ থেকে আমাদেরকে এগিয়ে আসতে হয়। আমাদের বাঁচতে হলে ডেঙ্গুর বিরুদ্ধে লড়াই করতে হবে। শুধু রাজনীতি করলে হবে না। মানুষকে বাঁচানোর জন্য রাজনীতি সবার আগে। ডেঙ্গু বিরোধী অভিযান জোরদার করে তুলতে হবে এ ব্যাপারে আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ দলের সভাপতি মণ্ডলীর সদস্য অ্যাডভোকেটে জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

অনলাইন ডেস্ক