ক্যাচ ধরতে গিয়ে সংঘর্ষ: জাকেরকে নেয়া হচ্ছে হাসপাতালে

 অনলাইন ডেস্ক    ১৮ মার্চ, ২০২৪ ১৫:৩৭:০০নিউজটি দেখা হয়েছে মোট 16 বার

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ সোমবার (১৮ মার্চ) সকাল ১০টার সময় তৃতীয় ওয়ানডেতে মাঠে নামে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। ইনিংসের শেষ ওভারে প্রমোদ মাদুশানের ক্যাচ ধরতে গিয়ে এনামুল হক বিজয়ের সঙ্গে সংঘর্ষে আহত হয়ে মাঠ ছাড়েন জাকের।

এই ম্যাচে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৩৫ রান করে লঙ্কানরা। ফিল্ডিংয়ে নেমে টাইগারদের তিন ক্রিকেটারকে মাঠ ছাড়তে হয়েছে ইনজুরি নিয়ে। এর মধ্যে আহত জাকের অস্বস্তি বোধ করায় তাকে হাসপাতালে নেওয়ার হয়েছে।


ইনিংসের শেষ ওভারে বল করতে এসেছিলেন তাসকিন আহমেদ। তার করা পঞ্চম বলে ক্যাচ তুলে দেন মাদুশান। সেটি নিতে এগিয়ে যান বিজয় ও বদলি নামা ফিল্ডার জাকের আলী।

আরও পড়ুন: ফেসবুকে ভুয়া আইডি খুলে প্রতারণা, গ্রেপ্তার-১...

কিন্তু কেউই নিজেদের এগিয়ে যাওয়ার বিষয়টি খেয়াল করেননি। দুজনেই ক্যাচ ধরতে গেলে সংঘর্ষ হয়। দুজনেই মাটিতে পড়ে গেলেও বিজয় ক্যাচটি নিতে সফল হন। তিনি উঠে গেলেও জাকের পড়ে থাকেন মাটিতে। পরে অবস্থার উন্নতি না হলে স্ট্রেচারে করে মাঠের বাইরে নেওয়া হয়।


র আগে, বাউন্ডারি ঠেকাতে গিয়ে হাতে চোট পেয়েছিলেন সৌম্য। পরে বল করতে গিয়ে অস্বস্তিতে পড়েন মুস্তাফিজ। স্ট্রেচারে করে বাংলাদেশি এই পেসারকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হলে ফিরে আসেন সৌম্য। তারপরেই আহত হন জাকের।

অনলাইন ডেস্ক