১৮ অক্টোবর ঢাকায় আসছেন রোনালদিনহো

 অনলাইন ডেস্ক    ১৭ অক্টোবার, ২০২৩ ১৪:৩০:০০নিউজটি দেখা হয়েছে মোট 11 বার

বাংলাদেশে গত জুলাই মাসে এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। এবার আরও এক বিশ্বকাপজয়ী ফুটবলার বাংলাদেশের মাটিতে পা রাখতে যাচ্ছে। তিনি হলেন ২০০২ সালের বিশ্বকাপজয়ী ব্রাজিলের সাবেক ফুটবলার রোনালদিনহো। আগামী ১৮ অক্টোবর বাংলাদেশে আসবে তিনি।

কিংবদন্তি রোনালদিনহো যে বাংলাদেশে আসছেন, তা কিছুদিন থেকেই শোনা যাচ্ছিল। চলতি মাসেই তিনি ঢাকা ও কলকাতা ভ্রমণ করবেন বলে জানা গেলেও নিশ্চিত করে দিনক্ষণ জানা যাচ্ছিল না। অবশেষে সাবেক এই ব্যালন ডি'অরজয়ী ফুটবলারের সফরসূচি চূড়ান্ত হয়েছে।

আয়োজকরা জানিয়েছে, একদিনের সফরে আগামী ১৮ অক্টোবর ঢাকায় আসছেন ২০০২ সালের বিশ্বকাপজয়ী ব্রাজিলের সাবেক ফুটবলার রোনালদিনহো। কলকাতার ক্রীড়া সংগঠক শতদ্রু দত্তের উদ্যোগে এই কিংবদন্তি বাংলাদেশ সফরে আসবেন। এসে সব আনুষ্ঠানিকতা শেষ করে পরদিন ১৯ অক্টোবর রাত ১টা ৪০ মিনিটের ফ্লাইটে ঢাকা ছাড়াবে বিশ্বকাপজয়ী ব্রাজিলের সাবেক ফুটবলার রোনালদিনহো।

শতদ্রু দত্ত সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে রোনালদিনহোর বাংলাদেশ সফরের সুখবরটি দিয়েছেন। তিনি লিখেছেন, "আমার সোনার বাংলা" - আমরা আসছি...।'

আরও পড়ুন: পুরোপুরি ফিট নন সাকিব, তবুও খেলতে চান...

এই পোস্টে তিনি আরও লিখেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি সময় দিতে পারেন তবে রোনালদিনহো তার সঙ্গে সাক্ষাৎ করবেন।

মার্টিনেজ যখন বাংলাদেশে আসে তখন বিমানবন্দরে তাকে দেখে সাক্ষাৎ করতে গিয়েছিলেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। কিন্তু শেষ পর্যন্ত মার্টিনেজের সঙ্গে দেখা হয়নি জামালের।

তবে জামাল ভূঁইয়া এবার দেখা পেতে যাচ্ছেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী ফুটবলার রোনালদিনহোর। প্রধানমন্ত্রী ছাড়াও অধিনায়ক জামাল ভূঁইয়ার সঙ্গেও সাক্ষাৎ হবে ব্রাজিলিয়ান কিংবদন্তির।

উল্লেখ্য, শতদ্রু দত্ত ও বাংলাদেশি এই দুই উদ্যোক্তা প্রতিষ্ঠান মিলেই আর্জেন্টাইন গোলরক্ষক এমি মার্টিনেজকে ঢাকায় এনেছিল। সে সময় কাতার বিশ্বকাপের সেরা গোলরক্ষকের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাক্ষাৎ হয়েছিল।

অনলাইন ডেস্ক