দেশে ফিরেই সিমেন্ট কোম্পানির সঙ্গে চুক্তি সাকিবের

 অনলাইন ডেস্ক    ১৭ সেপ্টেম্বার, ২০২৩ ১৩:৩৭:০০নিউজটি দেখা হয়েছে মোট 31 বার

এশিয়া কাপের সুপার ফোরের শেষ ম্যাচে ভারতকে হারিয়ে সান্ত্বনার জয় নিয়ে দেশে ফিরেছে টাইগাররা। এশিয়া কাপের মিশন শেষ হতে না হতেই ঘরের মাটিতে নিউজিল্যান্ড সিরিজ। তবে এই সিরিজে খেলছেন না সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, নাজমুল হোসেন শান্ত, তাসকিন আহমেদ, শরিফুল ইসলামরা।

বিশ্বকাপের আগে বিশ্রাম দেয়া হয়েছে এই ক্রিকেটারদের। কিন্তু সাকিব কী আর ক্লান্তিকে ভর করতে দেন! বিশ্রাম তো দূরের কথা, দেশে এসেই একটি শীর্ষস্থানীয় বণিজ্যিক গ্রুপের অনুষ্ঠানে হাজির তিনি। প্রতিষ্ঠানটির উৎপাদিত সিমেন্টের 'শুভেচ্ছাদূত' হিসেবে দায়িত্ব নিয়েছেন সাকিব।

শনিবার সিমেন্ট কোম্পানিটির সঙ্গে চুক্তি করেন তিনি। প্রধান নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে সাকিবের সঙ্গে চুক্তি সম্পন্ন করে প্রতিষ্ঠানটি।

এর আগে এশিয়া কাপে টাইগাররা যখন একের পর এক ম্যাচে হেরে সমালোচনায় জর্জরিত, ঠিক তখন দেশে ফিরে আসেন সাকিব আল হাসান। গুরুত্বপূর্ণ টুর্নামেন্টের মাঝেই দেশে ফিরলেন কেন অধিনায়ক? তা নিয়ে গুঞ্জন কম হয়নি।

আরও পড়ুন: ফাইনালের আগে দুঃসংবাদ পেয়ে দুশ্চিন্তা লঙ্কানদের...

তার দেশে ফেরার ব্যাপারটি বাণিজ্যিক বলে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়েছে। একটি ফার্মাসিউটিক্যালস কোম্পানির অনুষ্ঠানে যোগ দিতেই নাকি তিনি ঢাকায় এসেছিলেন।

একই সঙ্গে কয়েকটি গণমাধ্যম দাবি করেছিল, দেশে ফিরে সংসদ ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গোপন বৈঠক করেছেন সাকিব। আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী হওয়া নিয়েই নাকি আলোচনায় বসেছিলেন এই অলরাউন্ডার।

টুর্নামেন্টের মাঝখানে দেশে ফিরে যে সমালোচনার জন্ম দিয়েছিলেন সাকিব, এরপর মাঠে ফিরে দারুণ পারফরমেন্স এর মাধ্যেমে ভারতকে হারিয়ে সেই সমালোচনার জবাবও দিয়েছেন তিনি।

অনলাইন ডেস্ক