তামিম-মিরাজের চাঞ্চল্যকর ফোনালাপ ফাঁস

 অনলাইন ডেস্ক    ২০ মার্চ, ২০২৪ ১২:৫৯:০০নিউজটি দেখা হয়েছে মোট 12 বার

বাংলাদেশের ক্রিকেটাঙ্গণে তামিম ইকবালকে নিয়ে আলোচনা যেন কিছুতেই থামছে না। এই তো কিছু দিন আগে সাকিবের সাথে তামিমের দ্বন্দ্ব। গত বছর হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিয়ে শোরগোল। আর গত কাল মিরাজের সঙ্গেই তামিমে ফোনালাপের একটি রেকর্ড ফাঁস। ফোনালাপের কেন্দ্র বিন্দুতে ছিলো মুশফিক।

আমরা শুনেছি ফোনালাপটি এবং বুঝেছি মিরাজের নিকট মুশফিকের উপর খুবই ক্ষোপ প্রকাশ করেছেন তামিম। মুঠোফোনে মিরাজের সঙ্গে কথাবার্তার মুশফিকের উপর তামিমের বিরক্তি প্রকাশ পেয়েছে।

ফাঁস হওয়া রেকর্ডে তামিম বলেন,

তামিম: হ্যালো মিরাজ

মিরাজ: হ্যাঁ তামিম ভাই আসসালামু আলাইকুম

তামিম: কি অবস্থারে? কেমন আসোস?

মিরাজ: এই তো আলহামদুলিল্লাহ ভাই, আপনি কেমন আছেন?

তামিম: কেমন থাকি রে, মুশফিক এইটা কোনো কাজ করছে রে মিরাজ?

মিরাজ: ভাই শুনলাম আমিও সে জিনিসটা ঠিক আছে.. এখন কি করবেন …

তামিম: এটা তো একটা, লাস্টে আমাদরে ফাইনালের মিটিংএর পরে আমাদের কি কথা হয়ছে? আমি তোরে ওই সময় একটা কথা বলছিলাম না, যে আমারা চেষ্ঠা করবো যে ৭০ থেকে ৮০ পারসেন্ট আমরা যেনো সেইম টিম থাকতে পারি। ঠিক আছে, এই কথার আমার বেইসই ছিলো তুই মুশফিক সব সহ ঠিক না? মুশফিক আমার জন্য ইম্পর্টেন্ট একজন ছিলো। সে করছেটা কি শোন। সে আমার সাথে তো কথা বলেই নাই বলেই নাই। সে বলে এখন আলাদা একটা টিম বানাচ্ছে। শুনসস এটা?

মিরাজ: আমি একটু হালকা একটু শুনেছিলাম বাট হান্ডেড পারসেন্ট কনর্ফম ছিলাম না। বাট আপনি এখন যেটা বললেন আমি এখন হান্ডেড পারসেন্ট শিওর হলাম। যে ভাই মনে হয় আলাদা টিম বানাচ্ছে। না ভাই।

তামিম: মিরাজ তুই দেখসোস, আমি ওরে কি ধরনের ফ্রিডোম দিছি পুরো টিমে আমি ওরে দায়িত্ব দিছি পুরো টিম চালানোর খেলা শেষ হয়ছে, খেলা শেষে আমি সব চেয়ে বেশি ওরে প্রেইজ করছি। আমি এখন পর্যন্ত ওরে প্রেইজ করতেছি যে পুরো টিমটা হ্যান্ডেল করসে। যে পুরো টিমটা হ্যান্ডেল করসে, তার কন্ট্রিবিউশনটা কত বেশি।সে এই মূহুরত্বে এই রকম মাঝ পথে ছেড়ে যাওয়াটা কি উচিত ছিলো।

মিরাজ: এখন কি করবেন ভাই.. এখন ভাই গেছে সে তো আপনারই ফ্রেন্ড।

তামিম: নারে এখন তোদের সাতে খেরিনা তো ল্যাশনাল টিমে এখন অনেকের অনেক ভাবটাব বেড়ে গেছে, এইটা হল সমস্যা ঠিক আছে। কারণ হয়লো…

যখন তোদের সাথে খেলতাম।ক্যাপ্টেন থাকলে তো আর এই রকম তোরা করতে পারতি না। এখন আমার দাম নাই দাম কমে যাচ্ছে দেখে তোরা এই সব করতেসস।

আরও পড়ুন: সাকিবের বিএনএমে যোগদানের ইস্যু জানা ছিল না: কাদের...

মিরাজ: ভাই শোনেন রাগ কইরেন না প্লিজ। কারণ কি ভাই আপনি তো জানেন, মুশফিক ভাই সম্পর্কে সেতো একটা ইমোশনাল। হয়তো ইমোশনাল হয়ে।

তামিম: ছোটবেলা থেকে ও আমার ফ্রেন্ড, ও একবার আমাকে অ্যাটলিস্ট বলতো চলে যাওয়ার আগে। অ্যাটলিস্ট তখনতো আমার একটু শান্তি হয়তো যে না অ্যাটলিস্ট বলে গেছ।

অসুবিধা নাই মিরাজ সময় আমারওতো আসবে, পৃথিবী গোল কিন্তু শুনে রাখ মিরাজ, একটা কথা শোন…

পৃথিবী গোল, আজকে তুই ওই সাইড আমি এই সাইড, কালকে আমি ওই সাইডে বসবো তুই এই সাইডে আসবি ভুলে যাস না। আর তোর বড় ভাইরেও বলে দিস।

মিরাজ: ভাই আপনি রাগ কইরেন না ঠান্ডা হন।

তামিম: তুই দেখে আমি কি করি, আমি কথা বলবো তোর সাথে। কাজটাও কোনো ভাবেই ঠিক করেনাই।

অনলাইন ডেস্ক